যথাযোগ্য মর্যাদার সাথে মেহেরপুরে মহান বিজয় দিবস পালিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:36 PM, 16 December 2020

যথাযোগ্য মর্যাদার সাথে মেহেরপুরে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে মেহেরপুর শহীদ স্মৃতিসৌধ পুষ্পমাল্য অর্পণ করার পর সেখানে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। করোনা ভাইরাসের কারণে মহান স্বাধীনতা দিবসের ন্যায় মহান বিজয় দিবসেও সীমিত আকারে পালিত করা হয়।

সকালে মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদের স্মৃতির উদ্দেশ্যে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে পুষ্পমাল্য অর্পণ করা হয়। মেহেরপুরের জেলা প্রশাসক ডঃ মোঃ মুনসুর আলম খান জেলাবাসীর পক্ষে পুস্পমাল্য অর্পণ করেন। এরপর সেখানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পক্ষে ও জেলা প্রশাসক ডঃ মুহাম্মদ মুনসুর আলম খান পুষ্পমাল্য অর্পণ করেন। পর্যায়ক্রমে জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার এস এম মুরাদ আলি পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে সেখানে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।পুলিশ সুপার এস এম মুরাদ আলি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌফিকুর রহমান, (রাজস্ব) আবু সাঈদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) এফএম ফয়সাল সহ প্রশাসনিক অন্যান্য কর্মকর্তাগণ সেখানে উপস্থিত ছিলেন। এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ স্মৃতি বেদীতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সকাল থেকে মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধাগণ, মেহেরপুর সরকারি কলেজ মেহেরপুর, সরকারি মহিলা কলেজ, সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, এনজিও সমিতি, ডাক্তার লীনা ডাক্তার তাহের ম্যাটস,মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী, জাতীয় মহিলা সংস্থা, মেহেরপুর স্বাস্থ্য বিভাগ, সোনালী ব্যাংক, কৃষিবিদ ইনস্টিটিউশন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ করা হয়।

আপনার মতামত লিখুন :