মেহেরপুর প্রেস ও প্রকাশকের বিরুদ্ধে প্রেস ব্রিফিং করায় শহিদুলের ভুল স্বীকার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:19 PM, 22 September 2020

উল্লেখ্য গত ২০ ০৯ ২০২০ তারিখে রমেশ ক্লিনিকের ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম পিতা নজরুল ইসলাম মেহেরপুর প্রেস এবং মেহেরপুর প্রেসের প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমান জনি সম্পর্কে যে প্রেস বিফিং করেছিল তাহা ভুল স্বীকার করে প্রেস রিলিজ দিয়েছেন রমেশ ক্লিনিকের ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম।

হুবুহু তুলে ধরা হলো

বরাবর
সম্পাদক
মেহেরপুর প্রেস
বিষয়-মেহেরপুর প্রেস সম্বন্ধে প্রেস ব্রিফিং করাই ভুল স্বীকার।
জনাব,
বিনীত নিবেদন এই যে গত ২০-০৯-২০২০ ইং তারিখে রমেশ ক্লিনিকে মল্লিকপাড়া মেহেরপুরে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছিল যার কারণে মেহেরপুর নিউজ- মেহেরপুর প্রতিদিন ও বার্তা মেহেরপুর এর মাধ্যমে আমি মোঃ শহিদুল ইসলাম পিতা মৃত নজরুল ইসলাম মেহেরপুর প্রেস সম্পর্কে যে অভিযোগ করেছিলাম তা আমি তুলে নিলাম এবং ভুল স্বীকার করলাম।
মোঃ শহিদুল ইসলাম
ম্যানেজার
রমেশ ক্লিনিক মেহেরপুর।

এ বিষয়ে মেহেরপুর প্রেসের প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমান জনি বলেছেন মেহেরপুর প্রেস কোনো দুর্নীতি করে না দুর্নীতিকে প্রশ্রয়ৎও দেয় না।
আর টাকার প্রশ্নে -টাকা খেয়ে মেহেরপুর প্রেস কোন নিউজ করেনা টাকা খেয়ে কোন নিউজ ডিলিট ও করে না। মেহেরপুর প্রেস একটি অনুসন্ধানকারী প্রেস।যে কোন খবর প্রকাশের আগে তার তথ্য-উপাত্ত নিয়ে তারপরে মেহেরপুর প্রেস তার নিউজ পাবলিশ করে।
মেহেরপুরের অনেক নিউজ চ্যানেল মেহেরপুর প্রেসের ২৬ দিনের নতুন নিউজ পোর্টাল হওয়া সত্ত্বেও যেভাবে মেহেরপুরে ভাইরাল সৃষ্টি হয়েছে তা দেখে অনেক নিউজ চ্যানেল মেহেরপুরের ঈর্ষান্বিত হয়ে পড়েছে।
এমতা অবস্থায় সেইসব নিউজ চ্যানেলগুলো মেহেরপুর প্রেস সম্পর্কে বিভিন্ন মন্তব্য শুরু করেছে বিভিন্ন মহলে।
আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।
সবাই মনে রাখবেন গত পনেরো বিশ বছরে মেহেরপুরের অনলাইন নিউজ গুলো যা করতে পারেনি মাত্র ২৬ দিনে পরিবেশ অনেক কিছু দেখিয়ে দিয়েছে মেহেরপুর বাঁশি কে।। আমাদের কাছে যথেষ্ট দুর্নীতির প্রমাণ এবং মাদকের বিরুদ্ধে অনেক অনুসন্ধান করে বেশ কিছু ভিডিও ফুটেজ ও অডিও রেকর্ডিং আমাদের হাতে পৌঁছেছে।
ইতিমধ্যে আমরা সেইসব বিষয়গুলো নিয়ে ঊর্ধ্বতন প্রশাসনের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি।
আশাকরি মেহেরপুর থেকে মাদক দুর্নীতি তুলতে মেহেরপুর প্রেস সর্বোচ্চ ভূমিকা রাখবে।
গত ১৫ বছর ধরে যারা মেহেরপুরে অনলাইনের মাধ্যমে নিউজ করে তারা কেন এগুলা তুলে আনতে পারিনি তা প্রশ্ন থেকেই যায়?
মেহেরপুর প্রেস এর প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমান জনি আরো বলেছেন
মেহেরপুরকে আমরা মায়ের মতো ভালোবাসি, মেহেরপুরকে নিয়ে যদি কেউ খেলা করতে চাই তা আমরা অনুসন্ধান করে আপনাদের সামনে হাজির হব। একটি মহল মেহেরপুর প্রেসের লাইভ এবং বিভিন্ন অনুসন্ধানের খবর দেখে আতঙ্কে আছেন। মেহেরপুর প্রেস সম্পর্কে যারা বিভিন্ন মহলে ভুল তথ্য দিয়ে একটি অরাজকতা সৃষ্টি করতে চাচ্ছেন তাদের সাবধান করে বলছেন -আপনারা নিজেও দুর্নীতিবাজ এবং মাদকের সাথে সম্পর্কিত তাই আপনারা মেহেরপুর প্রেসকে বিভিন্নভাবে বদনাম করার চেষ্টা করছেন, ইতিমধ্যেই বিভিন্ন মহল থেকে মেহেরপুর প্রেস সম্পর্কে যারা বিভিন্ন ভাবে মেহেরপুর প্রেসকে খারাপ করার চেষ্টা করেছেন আমরা তা জানতে পেরেছি। এবং তাদের বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ মেহেরপুর প্রেসের এর কাছে এসেছে।
যথা শীঘ্রই আমরা সেগুলো মেহেরপুর প্রেস এর মাধ্যমে মেহেরপুর জনগণের কাছে তুলে ধরব।
সত্য অনুসন্ধানে মেহেরপুর প্রেস এগিয়ে যাবে সবার দোয়া নিয়ে এবং আমরা সবার দোয়া নিয়ে কাজ করতে চাই।
আমরা সত্যের পক্ষে অপশক্তির বিরুদ্ধে-
ইনশাআল্লাহ আগামীতে বেশকিছু খবর আসছে মেহেরপুর প্রেস এর মাধ্যমে।
মিজানুর রহমান জনি সবাইকে ধন্যবাদ জানিয়ে সাথে থাকার অনুরোধ জানিয়েছেন।
মেহেরপুর প্রেস তালগাছকে তালগাছ আর আমগাছ কে আমগাছ বলতে জানে।

আপনার মতামত লিখুন :