মেহেরপুর জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

মেহেরপুর জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

মেহেরপুর জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকালে মেহেরপুর পৌর সভা অডিটরিয়ামে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। দূর্ণীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. মাহফুজুর রহমান রিটন।

সভাপতির বক্তব্যে মাহফুজুর রহমান রিটন বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগের সকল নির্দেশনা পালন করে আসছে মেহেরপুর জেলা যুবলীগ। তিনি বলেন, মেহেরপুর জেলা যুবলীগ সু সংগঠিত ও সুস্থধারার রাজনীতি করে। মেহেরপুর জেলা যুবলীগ কোন দূর্ণীতিবাজ, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীকে প্রশ্রয় দেয় না।

রিটন বলেন, কতিপয় কিছু মাদক সেবনকারী যুবলীগ নামধারী নেতার কারণে মেহেরপুর যুবলীগের বদনাম ছিল কিন্তু বর্তমানে মাদকমুক্ত নেতা-কর্মীদের নিয়ে সকল ইউনিটের কমিটি গঠন করা হয়েছে। এরপরও যদি দূর্ণীতি, সন্ত্রাস ও মাদকের সাথে সম্পর্ক আছে এমন কারোর নামে অভিযোগ আসে তবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তিনি নেতা-কর্মীদের উদ্দ্যেশ্য হুশিয়ারী উচ্চারণ করে বলেন, কোন মাদকের সাথে জড়িতদের যুবলীগে স্থান নেই।

এসময় আগামী নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে যুবলীগকে মাঠে থাকার আহবান জানান তিনি। অনুষ্ঠানে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. শহিদুল ইসলাম পেরেশানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য ও গাংনী পৌর মেয়র মো. আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা হাসানুজ্জামান হিলোন, সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর আল মামুন, জেলা যুবলীগের সদস্য মাহাবুব হাসান ডালিম, ইয়ানুছ আলী, সাইদুর রহমান উজ্জল, মেজবাউদ্দিন, সাজিজুর রহমান সাজু, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান অপু, শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান সুইট, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা প্রমূখ। এছাড়া বর্ধিত সভায় মেহেরপুর জেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ডের ইউনিট প্রধানগণ উপস্থিত ছিলেন।

রাজনীতি