মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে ফুটবল বিতরণ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:24 PM, 03 September 2020

কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে বুড়িপোতা ইউনিয়নে যুব সমাজের মাঝে যুবলীগের পক্ষ থেকে ফুটবল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে সদর উপজেলা গোভীপুর গ্রামে যুবক ও শিশু কিশোরদের মাঝে ফুটবল বিতরন করা হয়।
বুড়িপোতা ইউনিয়ন যুবলীগের সভাপতি উজ্জাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা উমেদিন আলী, আওয়ামী লীগ নেতা মুসাদ আলী, ইউনিয়ন যুবলীগের সদস্য গোলজার আলী, ওয়ার্ড যুবলীগের সভাপতি বজলুল রহমান প্রমূখ।
জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহবুব হাসান ডালিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য আমানুর রহমান সোহেল, সাইফুল ইসলাম উজ্জল, রোকনুজ্জামান মতি, শেখ সারাফত, সাজেদুর রহমান সাজু, মেজবাহউদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ সহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, নেতাকর্মীরা। এসময় গোভীপুর গ্রামে যুবক ও শিশু কিশোরদের মাঝে ৭টি ফুটবল বিতরন করা হয়।

আপনার মতামত লিখুন :