মেহেরপুর কোমরপুরে জাতীয় উলুধ্বনি ও শংখধ্বনি প্রতিযোগিতা অনুষ্ঠিত

মেহেরপুর কোমরপুরে জাতীয় উলুধ্বনি ও শংখধ্বনি প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেয়ার করুন

মেহেরপুর মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামে হিন্দু মতালম্বীদের জাতীয় উলুধ্বনি ও শংখধ্বনি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার সময় কোমরপুর হালাদার পাড়া মন্দীরে এ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের দাতা সদস্য ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিক্যাল অফিসার ডাঃ অশোক চন্দ্র বিশ্বাসের সার্বিক পৃষ্ঠপোষকতায় ও সমন্বয়ে ও মুজিবনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শুভাশিষ বিশ্বাস সাধন।
অনুষ্ঠানে প্রধান অতিথি মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলুর পক্ষ থেকে উপস্থিৎ ছিলেন প্যানেল চেয়ারম্যান নুরুল ইসলাম সহ অন্যান্য নেতুবৃন্দ।
মুজিবনগর পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃ শ্রী সুকুমার কর্মকারের সভাপতিত্বে ও গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজের শিক্ষক শ্রী সুকেশ বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুজিবনগর উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার পাল, কোমরপুর পূজা মন্ডপ সভাপতি সার্থক বিশ্বাস, রাঃবি স্টুডেন্ট রামপ্রসাদ।
এসময় শিক্ষক জগৎ বাবু, ক্ষুদিরাম মন্ডল, নাদু পাল, মনোরঞ্জন হালদার,অমরেশ হালদার, প্রশান্ত সহ স্থানীয় হিন্দু সম্প্রদায়ের সকলে উপস্থিৎ ছিলেন।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

মেহেরপুর জেলা