মেহেরপুরে স্বর্ণের দোকানে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার চুরি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:50 PM, 12 September 2020

একটা প্রবাদ আছে,’চোর না শোনে ধর্মের কাহিনী’ চোর চুরি করবে এটাই তার ধর্ম। বর্তমান মানুষ অনেক সচেতন হয়ে গেছে, প্রত্যেকে তার আত্মসম্মানবোধে নিজ নিজ কর্ম নিয়ে ব্যস্ত থাকে। অনেক চোরই এই নিকৃষ্ট কাজ ছেড়ে দিয়েছে, নিজের পায়ে দাঁড়িয়েছে তার সোনার সংসার দেখার জন্য। তারপরও কথা থেকে যায় কিছু মানুষের স্বভাবের কোনো পরিবর্তন হয় না তার স্বভাব নিকৃষ্ট কাজের সাথে সম্পৃক্ত থাকা। অনেক সময় দেখা যায় সেই চোরেরা হামলা করে কোন এক অসহায় হতদরিদ্র পরিবারের প্রতিও। তবে এবার চোরের নজর পরেছে স্বর্ণকারের দোকানের প্রতি।

তেমনি এক চুরির ঘটনা ঘটেছে মেহেরপুর শহরের প্রাণকেন্দ্রে বড় বাজার এলাকায় একটি স্বর্ণের দোকানে। এটা একটা দুঃসাহসিক চুরির ঘটনা। চোর দোকানের পাশের দেয়াল কেটে ভিতরে প্রবেশ করে সিন্দুক সিন্দুক থেকে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ নিয়ে গেছে।

শুক্রবার দিনগত রাত থেকে আজ শনিবার ভোরের মধ্যে কোন এক সময় সময় এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। জানা গেছে মেহেরপুর শহরের বড় বাজার চার রাস্তার মোড় থেকে কয়েক গজ পশ্চিমে সানন্দা জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে চোর দোকানের পাশে ছোট্ট একটি গলিতে প্রবেশ করে দেওয়াল কেটে ভিতরে প্রবেশ করে। দোকানের ভেতরে থাকা সিন্দুক ভেঙে সিন্দুক থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে চলে যায়।

আপনার মতামত লিখুন :