মেহেরপুরে শ্বশুর বাড়ি যাওয়ার পথে গৃহবধূ নিরুদ্দেশ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:51 PM, 05 January 2021

মেহেরপুরে তানিয়া আক্তার রেশমা (২৬) নামের এক গৃহবধূ নিরুদ্দেশ হয়েছে। রেশমা মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার গোপালপুর ( টুঙ্গি ) গ্রামের মনিরুল ইসলামের মেজো মেয়ে ও মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর গ্রামের ইয়াকুব আলীর ছোট ছেলে আনারুল ইসলাম আনুর স্ত্রী।

এ ঘটনায় মঙ্গলবার বিকেলে মেহেরপুর সদর থানায় একটি জিডি করা হয়েছে। নিখোঁজ রেশমার বাবা মনিরুল ইসলাম জানান শনিবার বিকেলে আমার মেয়ে তার শ্বশুর বাড়ি মোমিনপুর গ্রাম থেকে আমার বাড়িতে বেড়াতে আসে। সোমবার আমার জামাতা তাকে মোবাইলফোনে বাড়ি যেতে বলে।

জামাতার কথা মোতাবেক সোমবার বিকেলে রেশমা আমার বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু পথিমধ্যে সে নিখোঁজ হয়। তাকে খুঁজে না পেয়ে মঙ্গলবার বিকেলে মেহেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। যাহার নং নং-২১৮, তারিখ-০৫/০১/২০২১ ইং।

ধারণা করা হচ্ছে, আমার মেয়েকে অপহরণ করা হয়েছে। নিখোঁজ রেশমার স্বামী আনু জানান, গতকাল বিকাল থেকে আজ রাত্রী পর্যন্ত আত্নীয় স্বজন, হাসপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার হদিস মেলাতে পারিনি। আমার দুই বছরের সংসার জীবনে যতটুকু দেখেছি সে ছিল নিরীহ ও শান্ত স্বভাবের মেয়ে। সে কোথায় যেতে পারে এ ব্যাপারে কোন ধারণা করতে পারছিনা।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খাঁন জানান এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে একটি জিডি করেছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত খোঁজাখুঁজি চলছিলো।

আপনার মতামত লিখুন :