মেহেরপুরে ড্রাইভিং পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ২ যুবকের জরিমানা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:22 PM, 04 October 2020

মেহেরপুরে বিআরটিএ ড্রাইভিং পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ধরা পড়ার পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হৃদয় ও হুমায়ূন ২ জনের কাছ থেকে দুই হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ রবিবার দুপুরের দিকে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে বিআরটিএ ড্রাইভিং পরীক্ষা চলাকালীন সময়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান সবুজ এর নেতৃত্বে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে তিনি বলেন ব্যক্তির ছবি ও চেহারার সাথে বয়সের কোনো মিল না পাওয়ায় বিষয়টি খতিয়ে দেখে তাদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়। এবং তারা তদের ভুল স্বীকার করে এবং পুনরায় এই ধরনের কাজ আর করবে না বলে প্রতিশ্রুতি দেয়। সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান সবুজ বলেন মেহেরপুরের জেলা প্রশাসকের নির্দেশক্রমে আমরা এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করি।

তিনি বলেন, আমরা বিআরটিএ পরীক্ষা নিচ্ছি জেলা প্রশাসক এটা সবসময় স্বচ্ছতার ভিত্তিতে নেওয়ার চেষ্টা করছে। তাই তিনি জনগণকে প্রতারক চক্রের কবলে না পড়ার আহ্বান জানিয়েছেন।

তিনি আরো বলেন অন্যায় করে কেউ ছাড় পাবে না যেকোনো অন্যায়ের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে। এ সময় অন্যদের মধ্যে মেহেরপুর বিআরটিএ ইন্সপেক্টর জিয়াউর রহমান, মেহেরপুর জেলা ট্রাফিক সার্জেন্ট পবিত্র বিশ্বাস প্রমূখ সেখানে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :