মেহেরপুরে আউশ ধান কর্তনের উদ্বোধন করলেন কৃষিমন্ত্রী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:09 PM, 22 August 2020

মেহেরপুরে আউশ ধান কর্তনের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে জুম কনফারেন্সের মাধ্যমে ধান কর্তনের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক ।

আজ শনিবার সকাল ১১টার দিকে মেহেরপুর সদর উপজেলার কালাচাঁদপুর গ্রামের একটি মাঠে আনুষ্ঠানিকভাবে ধান কর্তনের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা প্রশাসক ড.মুনসুর আলম খান।

জুম কনফারেন্সের মাধ্যমে ধান কর্তন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে যুক্ত ছিলেন মেহেরপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কৃষি মন্ত্রনালয়ের সচিব ড.মোঃ নাসিরুজ্জামান,বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহা পরিচালক ড.মোঃ আব্দুল মহিত,বাংলাদেশ ধান গবেষণা ইনিষ্টিটিউটের মহা পরিচালক ড.মোঃ শাজাহান কবির, মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী।

এসময় বক্তব্য রাখেন মেহেরপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য্য,জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক প্রমুখ। অনুষ্ঠানের শুরু স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের (ভারপ্রাপ্ত) উপ-পরিচালক নাসিমা খাতুন। এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্থানীয় কৃষক মনিরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক বলেন খাদ্য চাহিদা পূরণ ও কৃষকের লাভের জন্য আবাদ বৃদ্ধির করতে হবে।

আপনার মতামত লিখুন :