মেহেরপুরের মুজিবনগরে বিশ্ববিদ্যালয় অনুমোদন দেওয়ায় আনন্দ মিছিল

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:16 PM, 27 December 2020

মেহেরপুরের মুজিবনগর বিশ্ববিদ্যালয় অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি কে কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বারাদি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে। রবিবার বিকেলে এ উপলক্ষে
মেহেরপুর সদর উপজেলার বারাদী বাজারে একটি আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । বারাদি আওয়ামী লীগ অফিস কার্যালয়ে থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম ফেরদৌস এর নেতৃত্বে একটি মিছিল বের হয়। মিছিলটি বাজারের প্রতিটি সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন বারাদি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিন, সাবেক সভাপতি নাজিম উদ্দিন, সহ-সভাপতি অলিল মিয়া, সাজ্জাদ হোসেন মুলাম, সংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য আরমান আলী, , জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পন্ডিত,
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান, মুক্তি মিয়া, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন, খাকছার আলী, খন্দকার সাঈফ,
যুবলীগ নেতা সালাউদ্দিন, আলিমুদ্দিন, জিয়া, আক্তার,বারাদি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক রবিন সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন।
সমাবেশে বক্তারা বলেন, ছোট জেলা হিসাবে মেহেরপুরে এতদিন ছিল অবহেলিত। স্বাধীনতার স্মৃতিবিজোড়িত এই জেলাটিতে একটি বিশ্ববিদ্যালয়ের দাবি ছিলো দীর্ঘদিনের। তবে সে অপেক্ষার পালা শেষ হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে মেহেরপুরে “মুজিবনগর বিশ্ববিদ্যালয়” অনুমোদন দেওয়ায় উচ্ছসিত জেলার মানুষ। শিক্ষাবিদ, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবকরা । এতে জেলার ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষার পথ সুগম হলো।

আপনার মতামত লিখুন :