বিজয় দিবসে গাংনীতে আওয়ামীলীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:23 PM, 16 December 2020

মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা,মিলাদ মাহফিল ও আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ অডিটরিয়াম থেকে সংসদ সদস্য মোঃ সাহিদুজ্জামান খোকনের নেতৃত্বে একটি বর্নাঢ্য বিজয় শোভাযাত্রা বের হয়ে গাংনী বাজার বাসষ্ট্যান্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যে দিয়ে দিনের কর্মসূচী শুরু হয়। পরে অডিটরিয়াম হলে আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাংনী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মোঃ সাহিদুজ্জামান খোকন।

এসময় জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান রানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নাজমুল হুদা,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহামেদ,সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, আওয়ামী লীগ নেতা ওবাইদুর রহমান কমল,আল মামুন,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুনতাছির জামান মৃদুল,গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু,পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা,সাধারন সম্পাদক মহন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিপুল সংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করে আলোচনা সভায় যোগ দেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান রানা। এসময় তাকে সহ তার গাড়ী বহরে থাকা নেতা কর্মীদের করতালি দিয়ে স্বাগত জানায় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

এছাড়া মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহামেদ ও সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক নেতা কর্মীদের নিয়ে শোভাযাত্রায় অংশ নেন।

আপনার মতামত লিখুন :