বাবা-দাদার মত ন্যায় নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই- বাসীরুল আজিজ হাসান

বাবা-দাদার মত ন্যায় নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই- বাসীরুল আজিজ হাসান

শেয়ার করুন

বাবা-দাদার মত ন্যায় নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই সেবা করতে তাই বলে জানিয়েছেন আসন্ন ইউপি নির্বাচনে মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাসীরুল আজিজ হাসান।

প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন,আমার বাবা ২ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মরহুম আজিজুল ইসলাম ও আমার দাদা ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান মরহুম আমিন উদ্দিন বিশ্বাস সাধারণ মানুষের সেবাই থেকে সারা জীবনটি কাটিয়েছেন। আমি আমার বাবার আদর্শ বুকে ধারণ করে সাধারণ মানুষের দুঃখ কষ্ট ভাগাভাগি করে নিয়ে একটি সুখী সমৃদ্ধ -সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ইউনিয়ান পর্যায়ে উন্নয়ন প্রয়োজন।তার ধারাবাহিকতায় সাহারবাটি ইউনিয়ানকে মডেল ইউনিয়ান হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ইউনিয়ান প্রতি আহ্বান জানান।তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে সাহারবাটি ইউনিয়নের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।

তিনি আরো জানান,সাহারবাটি ইউনিয়নকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব পরিবেশ,মাদক মুক্ত সমাজ, আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি।এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোন,পাড়া প্রতিবেশি ইউনিয়ান বাসির নিকট আবার ও দোয়া ও সমর্থন কামনা করছি।

তি‌নি আ‌রও বলেন, ইউনিয়ানের সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে পুনারায় আপনাদের পাশে থেকে ওয়ার্ডবাসী, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

Uncategorized