প্রতিদিনের কুষ্টিয়া নিউজের মিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক সুমন মাহমুদ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:52 PM, 15 August 2020

জনপ্রিয় অনলাইন নিউজ প্রোর্টাল প্রতিদেনের কুষ্টিয়া অনলাইন নিউজের মিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক সুমন মাহমুদ । তিনি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন।মঙ্গলবার ১০ই আগষ্ট মিরপুর উপজেলা পরিষদের কার্যলয় থেকে সম্মানিত মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন তার হাতে আইডি কার্ড তুলে দেন।

অনেক সংবাদপত্রের ভিড়ে দল নিরপেক্ষ সংবাদ প্রকাশের অঙ্গিকার নিয়ে এবং প্রচলিত ধারনা ভিতে আঘাত হানতে চায় জনপ্রিয় অনলাইন নিউজ প্রোর্টাল প্রতিদেনের কুষ্টিয়া । প্রান্তজনের খবর পৌছে দিতে, জেলার প্রতিটি জনপদে। সেই স্বপ্ন আর সাহস কে সঙ্গী করেই প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন নিউজ দিন বদলের” এই শ্লোগানকে ধারন করে নিয়মিত পাঠকের কাছে পৌঁছবে প্রজন্মের এই সংবাদ মাধ্যম।

উল্লেখ্য সাংবাদিক সুমন মাহমুদ কু্ষ্টিয়া জেলার মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়ন সিংপুর গ্রামে ৩১শে ডিসেম্বর ১৯৮৯ সালে জন্ম গ্রহন করেন। সাংবাদিক সুমন মাহমুদ বর্তমানে তিনি কুষ্টিয়া অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি হিসেবে কর্মরত আছেন। সামনে আরও এগিয়ে যাবার জন্য তিনি সবার কাছে সার্বিক সহযোগীতা দোয়া ও ভালবাসা চেয়েছেন।

আপনার মতামত লিখুন :