পৌরনির্বাচনে গাংনী প্রেসক্লাব সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর আশরাফুলের মতবিনিময়

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:56 PM, 04 January 2021

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে গাংনী প্রেসক্লাব সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন স্বতন্ত্র প্রার্থী মেয়র আশরাফুল ইসলাম। সোমবার বেলা ১১ টার দিকে তার নিজস্ব বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আসন্ন নির্বাচনে প্রচার- প্রচারণায় বাঁধার সম্মুখীন ও কর্মীদের হুমকী ধামকী দেয়া হচ্ছে বলে দাবী করেন তিনি। সেই সাথে তুলে ধরেন বিগত দিনের উন্নয়ন।
আশরাফুল ইসলাম বলেন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আহম্মেদ আলীর (নৌকা প্রতীক) সমর্থকরা আমার কর্মী ও সমর্থকদের বিভিন্নভাবে ভয়-ভীতি প্রদর্শন করে চলেছেন। গত রোববার আমার বাড়ীর সম্মুখে নির্বাচনী অফিসের সামনে এসেও কর্মী সমর্থকদের ভয়-ভীতি দেখিয়েছেন। এ ছাড়াও প্রচার মাইক ভাংচুর করা হয়েছে বলেও জানান আশরাফুল ইসলাম।
তিনি আরো জানান, বর্তমান নৌকার প্রার্থী বিরোধী দলীয় বিএনপি’র সাথে হাত মিলিয়ে আমি যাতে পৌর নির্বাচনে জয়লাভ না করতে পারি তা নিয়ে ব্যস্ত রয়েছেন। যার ফলে বিএনপি নির্বিঘ্নে প্রচারণা চালিয়ে গেলেও আমি ও আমার লোকজন প্রচারণা চালাতে পারছিনা। বিষয়টি সংশ্লিষ্ট দপ্তরের হস্তক্ষেপ কামনা করেছেন।
অপরদিকে বিগত দিনের উন্নয়ন তুলে ধরে তিনি বলেন, নিরলসভাবে পরিশ্রম ও প্রচেষ্টার মাধ্যমে পৌরসভাকে দ্বিতীয় শ্রেণিতে উন্নিত করেছেন। এ ছাড়াও পাঁকা সড়ক নির্মাণ, সড়ক বাতি, ড্রেনেজ ব্যবস্থাসহ পৌরবাসীদের সেবাদানে সর্বাত্মক চেষ্টা করেছেন। নির্বাচনে বিজয়ী হলে উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবে বলেও প্রতিশ্রুতি দেন তিনি।
মত বিনিময় সভায় প্রেসক্লাবের বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :