নিজ অর্থায়নে মেহেরপুর প্রেসক্লাব নবসজ্জিত করে দিলেন পৌর মেয়র রিটন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  12:01 AM, 24 November 2020

মেহেরপুর প্রেসক্লাবের নবসজ্জিত কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। আজ রাত ৮ টার সময় ফিতা কেটে আনুষ্ঠিানিক ভাবে ফলক উম্মোচন করেন পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন।

এ সময় সেখানে মোনাজাত করা হয়। এর পরে মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, আসুন আমরা মেহেরপুরের উন্নয়নে একযোগে কাজ করি। আমরা সাদাকে সাদা আর কালোকে কালো বলি। সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে সমাজকে পরিবর্তন করতে পারেন। দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে পারেন। মেহেরপুরের উন্নয়নে দলমত নির্বিশেষে আমাদের একযোগে কাজ করতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলামিন হোসেন, পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো, উপদেষ্টা তুহিন আরন্য,ওয়াজেদুল হক,মহাসিন আলী আঙ্গুর,গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুব আলম প্রমুখ। এছাড়াও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বেন ইয়ামিন মুক্তর সঞ্চালনায় প্রেসক্লাবের সমস্যা সম্ভাবনা তুলে ধরে বক্তব্য রাখেন গণমাধ্যম কর্মীরা।
মেহেরপুর পৌর মেয়রের অর্থায়নে মেহেরপুর প্রেসক্লাবের নবসজ্জিত কার্যালয় এর উদ্বোধন কালে পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন সাংবাদিকদের সুখে দুঃখে পাশের থাকার প্রতিশ্রুতি দেন। এর আগে পৌর মেয়রকে প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :