ধর্ষকদের গ্রেফতার ও বিচারের দাবিতে গাংনী পৌর ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:43 PM, 07 October 2020

নোয়াখালি নারী নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষন নিপিড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেফতার, বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে মেহেরপুরের গাংনী পৌর ছাত্রলীগের আয়োজনে আলোক প্রজ্জ্বলন কর্মসুচি পালিত হয়েছে।
পৌর ছাত্রলীগের সভাপতি ইমরান হাবিবের নেতৃত্বে আজ বুধবার সন্ধ্যা ৭টার সময় গাংনী বাজার বাসস্ট্যন্ড এলাকায় শহীদ রেজাউল চত্বরে এ আলোক প্রজ্জ্বলন কর্মসুচি পালিত হয়।
ছাত্রলীগ সভাপতি ইমরান হাবিব তার বক্তব্যে বলেন, সারাদেশে এক শ্রেনীর কুচক্রি মহল নারীদের উপর নির্যাতন ধর্ষন করে আমাদের প্রাণের নেত্রী জননেত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করার জন্য মিথ্যা ইস্যু তৈরী করার পায়তারা করছে। আমরা তাদের এই ষড়যন্ত্র কখনো সফল হতে দেবনা। আর যারা এই ষড়যন্ত্রে লিপ্ত থেকে নারীদের উপর নির্যাতন করে ধর্ষন করে ফায়দা লুটার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি।
আলোক প্রজ্জ্বলন কর্মসুচিতে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি, মোঃতৌহিদুল ইসলাম তৌহিদ, পৌর ছাত্রলীগের সহ সভাপতি, জীবন আকবর, পৌর ছাত্রলীগের সহ সভাপতি সজীব আহম্মেদ, কাথুলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মানিক আহমেদ পাইলট, কলেজ ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক নয়ন আহম্মেদ, ছাত্রনেতা পিন্টু,মিলন,ইন্টু,রিদয়,আরিফ,অভি,সোহেল প্রমূখ।

আপনার মতামত লিখুন :