দূর্ঘটনায় আহত গাংনীর বৃদ্ধা ভিক্ষুক সহ ভ্যান চালক নিখোঁজ(ভিডিওসহ)

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:02 PM, 16 October 2020

মেহেরপুরের গাংনীতে চিকিৎসা নিতে এসে ভ্যান চালক সহ জোহরা খাতুন (৫৫) নামের এক বৃদ্ধা ভিক্ষুক নিখোঁজ রয়েছে। সড়ক দূর্ঘটনায় আহত হয়ে শুক্রবার দুপুর ১ টায় রাজা ক্লিনিকের সামনে থেকে নিখোঁজ হন। জোহরা খাতুন গাংনী উপজেলার রাইপুর গ্রামের মৃত তাহাজ উদ্দীনের মেয়ে।
রাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য হযরত আলী জানান,জোহরা খাতুন পার্শবর্তী কুষ্টিয়া জেলার দৌলৎপুর উপজেলার খলিশাখুন্ডি বাজার এলাকায় ভিক্ষা করতে গিয়ে পাখি ভ্যানের ধাক্কায় আহত হয়। জনৈক্য এক ভ্যান চালক আহতবস্থায় তাকে স্থানীয় রনি ফার্মেসিতে নেয়। ফার্মেসির পক্ষ থেকে আহতকে গাংনীতে নেওয়ার কথা জানালে ভ্যান চালক গাংনী রাজা ক্লিনিকে নিয়ে আনে। এরপর সেখান থেকে ভ্যান চালক ও ভিক্ষুক জোহরা খাতুন নিখোঁজ হন। তবে জোহরা খাতুন জীবিত আছে নাকি মারা গেছে কেউ নিশ্চিত করতে পারছেনা। নিখোঁজ জোহরা খাতুনের স্বজনরা রাত্রী ১০ টা পর্যন্ত বিভিন্ন স্থানে সন্ধান করেও তার সন্ধান পাইনি বলে জানান রাইপুর গ্রামের বাসিন্দা ও গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রেজা সেন্টু।
গাংনী রাজা ক্লিনিকের ম্যানেজার আলম হোসেন জানান,আহত রুগীতে বাইরে রেখে ভ্যান চালক ডাক্তার আছে কিনা জানতে চাই। ডাক্তার নামাজে গেছে একটু পরে আসবে জানালে রুগী নিয়ে চলে যায়। কোথায় গিয়েছে তারা তা জানেন না। তবে ক্লিনিকের সিসিটিভি ফুটেজে ভ্যান চালক ও আহত জোহরা খাতুনের আসা ও যাওয়া দৃশ্য রয়েছে।
গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, নিখোঁজের বিষয়টি জানতে পেরে বিভিন্ন স্থানে সন্ধান করা হচ্ছে। তবে নিখোঁজ ভিক্ষুক জোহরা খাতুন বেঁচে আছে না মারা গেছে জানা যায়নি।

 

 

https://www.facebook.com/387112705351720/posts/756709988391988/?app=fbl

আপনার মতামত লিখুন :