জীবননগরে ফিল্মি স্টাইলে ব্যাংক থেকে সাড়ে আট লাখ টাকা ছিনতাই

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:00 PM, 15 November 2020

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে সোনালী ব্যাংকের প্রায় সাড়ে আট লাখ টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। হেলমেট পরিহিত তিন ব্যক্তি ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইয়ের ঘটনা ঘটায়। রবিবার দুপুর পৌনে দুইটার দিকে এ ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ব্যাংকের ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিক জানান, রবিবার দুপুর একটার পর হেলমেট পরিহিত তিন ব্যক্তি ব্যাংকে ঢুকে প্রথমে ব্যাংকের নিরাপত্তারক্ষীকে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাংকের দরজা বন্ধ করে দেয়। পরে কর্মকর্তা-কর্মচারীদেরও অস্ত্রের মুখে জিম্মি করে তাদের মোবাইলফোনগুলি ছিনিয়ে নেয়। এসময় ব্যাংকের ক্যাশ কাউন্টারে থাকা প্রায় সাড়ে আট লাখ টাকা ছিনতাই করে তারা।

চুয়াডাঙ্গা সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার খন্দকার আব্দুস সালাম জানান, ব্যাংকে কোন সিসি ক্যামেরা না থাকায় ও প্রহরীদের অস্ত্র না থাকায় দুর্বৃত্তরা এমন ঘটনা ঘটাতে পেরেছে।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, ‘ব্যাংকে ছিনতাইয়ের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’
উল্লেখ্য, ২০০৯ সালেও একই শাখায় ডাকাতির ঘটনা ঘটে বলে জানায় স্থানীয়রা।

আপনার মতামত লিখুন :