গাংনী পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:41 PM, 07 January 2021

মেহেরপুর জেলার গাংনী পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা হয়েছে ।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয় । উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহ নেওয়াজ এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলী, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আহমেদ আলী ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর-ই-আলম সিদ্দিকী, থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রিয়াজুল আলম, উপজেলা নির্বাচন অফিসার আব্দুল আজিজ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আহম্মেদ আলী, বিএনপির মনোনীত প্রার্থী আসাদুজ্জামান বাবলু, স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম, আনারুল ইসলাম, ইসলামী শাসন আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী আবু হুরায়রা। এ সময় কাউন্সিলর প্রার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন, পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের আতিয়ার রহমান, ২ নং ওয়ার্ডের মিজানুর রহমান, ৯ নং ওয়ার্ডের এনামুল ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী আফিয়া খাতুন ।

অনুষ্ঠানে গাংনী প্রেসক্লাবের সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মাহাবুব আলমসহ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী মেয়র ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীগন উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ভবিষ্যতে ঘরে বসে ভোট দিতে পারবেন। ইভিএম নিয়ে ভয়ের কিছু নেই । যারা ইভিএম নিয়ে ভয় পাচ্ছেন তাদেরকে আমাদের নির্বাচন কমিশনের পক্ষ থেকে ইভিএম বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে ।

প্রত্যেক ভোটার নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যাওয়া ও ভোট প্রদানের উপযোগী পরিবেশ নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :