গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আহম্মেদ আলীকে ফুলের সংবর্ধনা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:12 PM, 20 December 2020

কে হবেন নৌকার কান্ডারী ! কে পাবে দলীয় মনোনয়ন! এসব জল্পনা-কল্পনা, রাজনৈতিক টানাপোড়েন, পাওয়া না পাওয়ার হিসাব-নিকাশ, রাজনৈতিক বিচার বিশ্লেষনের অবসান ঘটিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রার্থী তালিকা ঘোষনা করার পর নৌকা প্রতীকের প্রার্থী আহম্মেদ আলীকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গাংনী পৌর সভা নির্বাচনে আওয়ামীলীগের পক্ষ থেকে ৮ জন প্রার্থীর মধ্য থেকে যাচাই বাছাই শেষে গাংনী উপজেলা আওয়ামীলীগের সদস্য সাবেক মেয়র আহম্মেদ আলীকে মনোনয়ন দেয়ায় গাংনী পৌরবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার রাত ৯ টার সময় দলীয় নেতা-কর্মী সমর্থকবৃন্দ মোটর সাইকেল যোগে ঢাকা থেকে আগত আহম্মেদ আলীকে চেংগাড়া বাসস্ট্যান্ড থেকে একসাথে গাংনীর বাসস্ট্যান্ড চত্বরে সমবেত হয়। গাংনী পৌর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার আস্খাভাজন নেতা আহম্মেদ আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।গাংনী উপজেলা আওয়ামীলীগের রাজপথ কাঁপানো নেতা, গাংনীর ফাটা কেষ্ট খ্যাত লৌহ মানব, দুর্নীতিবাজদের আতংকের নাম আহম্মেদ আলীকে মনোনয়ন দেয়ায় গাংনী পৌরবাসীর পক্ষ থেকে নির্বাচন বোর্ডের সদস্যদের সাধুবাদ জানানো হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে আওয়ামীলীগের দলীয় প্রতীক (নৌকা প্রতীক) প্রাপ্ত আহম্মেদ আলী তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান, আমি দলীয় মনোনয়ন পেলেও উপজেলার সকল শ্রেনি পেশার সকল পর্যায়ের নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচনে একসাথে কাজ করবো।
সকল দ্বিধা-দ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে আওয়ামীলীগের পতাকাতলে এসে আওয়ামীলীগের প্রার্থীকে জয়লাভ করানোর জন্য আহবান জানা”িছ।এসময় গাংনী পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু,সম্পাদক আনারুল ইসলাম বাবু, যুবলীগের সেক্রেটারী শফি কামাল পলাশ,কৃষকলীগ নেতা ওয়াসিম সাজ্জাদ লিখন, আতিয়ার রহমান,সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান শিপুসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে ৮ জন মনোনয়ন পত্র উত্তোলন করেন।এদের মধ্যে ছিলেন জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক ফজল,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,গাংনী পৌর সভার সাবেক মেয়র আহম্মেদ আলী, গাংনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, পৌর যুবলীগের সহ সভাপতি ও সাবেক কাউন্সিলর নবীরউদ্দীন, পৌর যুবলীগের সহ সভাপতি মাসুম বিল্লাহ অভি, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহিদুজ্জামান শিপু ।
তিনি নিজেকে একজন সৎ নির্ভীক এবং সক্রিয় রাজনীতিবিদ হিসাবে নিরপেক্ষ সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে জয়লাভ করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

আপনার মতামত লিখুন :