গাংনী পৌরবাসীকে যোগ্যপ্রার্থী বেছে নিয়ে ভোট প্রদানের আহ্বান জানালেন স্বতন্ত্র প্রার্থী মেয়র আশরাফুল ইসলাম

গাংনী পৌরবাসীকে যোগ্যপ্রার্থী বেছে নিয়ে ভোট প্রদানের আহ্বান জানালেন স্বতন্ত্র প্রার্থী মেয়র আশরাফুল ইসলাম

শেয়ার করুন

মেহেরপুরের গাংনী পৌরবাসীকে যথাসময়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদানের অনুরোধ জানালেন স্বতন্ত্র প্রার্থী মেয়র আশরাফুল ইসলাম। মঙ্গলবার সন্ধ্যা সাত টার দিকে তার নিজস্ব বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।

তিনি আরো বলেন, পৌরবাসীর কল্যাণে পাঁচ বছরের প্রতিটি মুহুর্ত উন্নয়ন নিয়ে ভেবেছি, সেই অনুযায়ী বাস্তবায়নের চেষ্টা চালিয়ে যাচ্ছি। তার প্রতিদান হিসেবে পৌরবাসীকে মূল্যবান সময়ের মাত্র একটি দিন অর্থাৎ ভোটের দিন যথাসময়ে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে যোগ্যপ্রার্থী বেছে নিয়ে ভোট প্রদানের অনুরোধ জানান। এমন আহবান করতে গিয়ে তিনি অশ্রুসিক্ত হয়ে পড়েন। পৌরবাসীর প্রতি আহবান রেখে পৌরসভার সকল উন্নয়ন ,আশা,প্রত্যাশা এবং আগামী দিনের ভাবনা নিয়ে বক্তব্য রাখেন আশরাফুল ইসলাম।

তিনি আরো বলেন, এক সময়কার নিপীড়িত,নির্যাতিত ও শোষিত পৌরবাসীর প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হওয়ার পর প্রতিটি মুহুর্তকে আপনাদের সেবাই নিজেকে নিয়োজিত রেখেছি, নিজের ও নিজের পরিবারের প্রতি সময় দিতে পারিনি। পৌরবাসীকেই আমার পরিবার হিসেবে গ্রহন করেছিলাম। নিজের পরিবারকে পরিচালনা করতে যেমন ভুলভ্রান্তি হয়ে থাকে তেমনি পৌরসভা পরিচালনা করতে গিয়েও ভুল হতে পারে, তার জন্য পৌরবাসীর কাছে ক্ষমা চেয়েছেন স্বতন্ত্র প্রার্থী মেয়র আশরাফুল ইসলাম।

পৌরসভার উন্নয়নে তিনি স্বপ্ন দেখেন, সকলের সহযোগীতায় পৌরসভায় শতকোটি টাকার কাজ হচ্ছে। যা শেষ হলে পৌরসভা হবে একটি উন্নত মডেল পৌরসভা। দায়িত্ব গ্রহনের পর পৌর সালিশের মাধ্যমে ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়েছে। স্থানীয় শালিশের মাধ্যমে অসংখ্য সমস্যা সমাধান হয়েছে, ফলে আদালত কিংবা থানায় মামলা জটিলতায় পড়তে হয়নি পৌরবাসীকে।

এক সময়কার অন্ধকারে নিমজ্জিত পৌরবাসীর প্রতিটি রাস্তায় লাইটিং ব্যবস্থা সুনিশ্চিত করা হয়েছে ফলে রাস্তাঘাটে চুরি ছিনতাই হয়নি। মানুষ নির্বিগ্নে চলাচল করতে পেরেছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় জীবনের মায়া ত্যাগ করে প্রতিটি বাড়িবাড়ি খাবার নিশ্চিত করা হয়েছে এবং রাস্তায় রাস্তায় মাস্ক বিতরণ করা হয়েছে। এমন দুর্দিনে একে অন্যকে সহযোগীতা করা নিয়ে ব্যাস্ত সময় পার করতে হয়েছে। পরিস্কার পরিছন্নতা বিষয়ে আপনারা চোখ রাখলেই বুঝতে পারবেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের খাবারের মান নিশ্চিত করা হয়েছে। নিশ্চিত করা হয়েছে পৌরবাসীর চিকিৎসা সেবা। আজ যারা আমার বিরুদ্ধে আপনাদের কান ভাঙ্গাচ্ছেন তারা সেদিন কোথায় ছিলেন? তিনি আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে পৌরবাসীকে নিজের পরিবার হিসেবে দেখাশোনা করে আসছি। আমি কারো সন্তানের মত,কারো ভাই হিসেবে পরম আত্মীয় ও আত্মার যে সম্পর্ক স্থাপিত হয়েছে, সে সম্পর্ক একমাত্র আমার মৃত্যুই পারে পৌরবাসীর কাছ থেকে বিচ্ছেদ করতে।

পৌরবাসীর অনুরোধের কারণে দলীয় সিদ্ধান্তের বাইরে আবার ভোট যুদ্ধে আমাকে বাধ্য হয়েছি। উন্নয়নের দিক বিবেচনায় রেখে যোগ্যপ্রার্থী বেছে নিয়ে ভোট প্রদানের অনুরোধ জানান স্বতন্ত্র প্রার্থী মেয়র আশরাফুল ইসলাম।

গাংনী উপজেলা