গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের বিদায় সম্বর্ধনা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:24 PM, 18 January 2023

মেহেরপুরের গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমকে পদন্নতি বদলিতে গাংনী প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়েছে।বুধবার(১৮ জানুয়ারী) সন্ধ্যায় গাংনী প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়।গাংনী প্রেসক্লাবের সভাপতি তৌহিদ-উদ-দৌলা রেজা সভাপতিত্বে আর টিভি জেলা প্রতিনিধি মাজেদুল হক মানিক এর সঞ্চালনায় প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাই টিভি ও বণিক বার্তা জেলা প্রতিনিধি মাহবুব আলম, সাবেক সভাপতি প্রফেসর রমজান আলী, যায়যায়দিন ও ৭১ টেলিভিশনের প্রতিনিধি মজনুর রহমান আকাশ, ঢাকা পোস্ট ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আখতারুজ্জামান, গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি রাব্বি আহমেদ, লাখোকণ্ঠের জেলা প্রতিনিধি রফিকুল আলম বকুল, ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি জুরাইস ইসলাম, দৈনিক স্বাধীনত মত এর জেলা প্রতিনিধি আব্দুল আলিম, খোলা কাগজ এর  প্রতিনিধি মীর শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃবিগত ১৭/০৫/২০২১ ইং তারিখে মৌসমী খানম গাংনী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। দীর্ঘদিন সুনামের সাথে গাংনী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনের পর অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে তিনি পদন্নতি প্রাপ্ত হন। তিনি জানান, জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি এডিসি হিসেবে যোগদান করবেন।

আপনার মতামত লিখুন :