গাংনীর জনগণের ভালোবাসায় সিক্ত ডা.সাগর

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:43 PM, 28 November 2023

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭৪ মেহেরপুর-০২(গাংনী) আসনে নৌকা মনোনীত হওয়ায় নিজ সংসদীয় আসনে ফিরে আশায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন ডা. আবু সালে মোহাম্মদ নাজমুল হক সাগর।

আজ মঙ্গলবার বিকেলে নিজ সংসদীয় আসনে ফিরে আশার লক্ষ্যে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি গ্রামে বাজার থেকে হাজার হাজার নেতাকর্মী ফুল ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

এ সময় ডা. সাগর জনগণের ভালোবাসায় আবেগ আপ্লুত হয়ে জনগণ ও নেতাকর্মীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে কেঁদে ফেলেন। পরে একটি বিশাল মোটরসাইকেল ও মাইক্রোবাস শোভাযাত্রা নিয়ে গাংনী রেজাউল চত্বরে এসে শোভাযাত্রা শেষ করেন।

গাংনী রেজাউল চত্বরে সংক্ষিপ্ত বক্তব্যে ডা. সাগর বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দেওয়াই নেত্রীকে ধন্যবাদ জানান সেইসাথে আগামী ৭জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।

এ সময় মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বামন্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কে এম শফিকুল আলম, কাথুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা, তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস,মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ, মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফুল ইসলাম সোবান, গাংনী উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাজাহান আলীসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :