গাংনীর কথিত পার্কের দিনে-দুপুরে চলছে যৌন ব্যবসা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:16 PM, 30 August 2020

মেহেরপুরের গাংনী উপজেলার জুগিরগোফা মৎস্য খামারে (কথিত পার্কে) হরহামেশাই চলছে যৌন ব্যবসা।গত শনিবার(২৯আগস্ট) দুই জন কর্মীকে আটক করে স্থানীয় কিছু যুবক।আজ রবিবার সরেজমিন ঘুরে দেখা যায় পার্কের মধ্যে ঝোপেঝাড়ে বিভিন্ন স্থানে রয়েছে চাটপাড়া।আশেপাশে পড়ে রয়েছে যৌন কাজে ব্যবহৃত পরিত্যক্ত যৌন সামগ্রী।

আটক দুই যুবতী গাংনীর চোখ’কে জানান,বেশ কয়েকদিন এই পার্কে আমরা এসেছি এবং যৌন কার্য চালিয়েছে। চুয়াডাঙ্গা তৃষা আপুর মাধ্যমে আমরা এই জুগিরঘোপা পার্কে আনাগোনা শুরু করি। আমরা প্রতিটি কাস্টমার এর কাছ থেকে ৫’শ থেকে ১হাজার টাকার বিনিময় তাদের সাথে যৌন কাজে লিপ্ত হই। এই পার্কের কর্মকর্তা তুশার আহমেদ আমাদের সর্বদা সাহায্য করে থাকে।

নাম প্রকাশ করা যাবে না এমন শর্তে এক মৎস্যচাষী গাংনীর চোখ’কেজানান,আমরা প্রায় প্রতিদিনই দেখি স্কুল-কলেজ পড়ুয়া বিভিন্ন ছাত্র ছাত্রী এখানে এসে অনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।

এ ব্যাপারে তুষার আহমেদ এর কাছে জানতে চাওয়া হলে আমি অসুস্থ ঘুমের ঔষধ খেয়েছি আপনাদের সাথে পরে যোগাযোগ করা হবে।

জুগিরঘোপা মৎস্য খামার ও (কথিত পার্ক)এর স্বত্বাধিকারী হেদায়েত উল্লাহ ওরফে অ্যালবার্ট মিয়া গাংনীর চোখ’কে জানান,আগামীকাল থেকে পার্ক বন্ধ ঘোষণা করা হয়েছে, কেন বন্ধ করা হয়েছে এমন প্রশ্নের উত্তরে তিনি সাংবাদিককে চায়ের দাওয়াত দেন।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরএম সেলিম শাহনেওয়াজ গাংনীর চোখ’কে জানান,বিষয়টি আমি শুনেছি,মোবাইল কোর্ট পরিচালনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :