গাংনীতে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক আহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:03 PM, 24 November 2020

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দিতে সড়ক দুর্ঘটনায় প্রাইভেট কারের ধাক্কায় মোটর সাইকেল চালক আহত। মঙ্গলবার সকাল সোয়া ৯ টার দিকে বামন্দি বাসষ্ট্যান্ডের সিএনজি ষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যাক্ষদর্শী সোহেল রানা বাবু জানান, মাসুম (২০) নামের এক যুবক নীল রংয়ের একটি এ্যাপাসি মোটর সাইকেল যোগে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন। বামন্দি বাজারে সিএনজি ষ্ট্যান্ড এলাকায় পৌঁছুলে বিপরিত দিক থেকে আসা কুষ্টিয়া এবি ব্যাংকের অপর একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটর সাইকেলটির সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায় এবং প্রাইভেট কারের সামনের ডানদিকের কিছুটা অংশের ভেঙ্গে যায়। প্রাইভেট কারের লাইসেন্স নম্বর ঢাকা মেট্রো -খ- ১২-৩২৫৫.

এ সময় মোটর সাইকেল চালক মাসুম আহত হয়। স্থানীয়রা মাসুমকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। মাসুম নিশিপুর গোরস্থান পাড়ার ইয়ারুল ইসলামের ছেলে। মোটর সাইকেল এবং প্রাইভেট কারের ক্ষতিসাধন হলেও মোটর সাইকেল চালক, কুষ্টিয়া এবি ব্যাংকের প্রাইভেট কারের ড্রাইভার ইসমাইল হোসেন ও যাত্রী ব্যাংক ম্যানেজার মসলেউদ্দিন প্রত্যেকে আশংকামুক্ত রয়েছেন।

গাংনী থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, বামুন্দি বাসষ্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :