গাংনীতে সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত

গাংনীতে সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত

শেয়ার করুন

জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে আজ বৃহষ্পতিবার দুপুরে মেহেরপুরের কল্যাণপুর গ্রামের এক সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হচ্ছেন- কলিম উদ্দীনের ছেলে আবুল হোসেন(৬০), মোসারেফ হোসেন(৫৫), মৃত দেওয়ান মণ্ডলের ছেলে উমর আলী(৬০), হারুনর রশিদের ছেলে এনামুল(৩৫), বিল্লাল(৬০) ও হান্নান(৫৫) ও লেবার মজনুর ছেলে মোহন(২২)।
স্থানীয়রা জানান, গ্রামের কলিম উদ্দীন ও হারুনর রশীদের ছেলেদের মধ্যে ২৫ শতাংশ শরীকানা সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। বর্তমানে জমিটি হারুনর রশীদের ছেলের দখলে রয়েছে। আজ বৃহষ্পতিবার ওই জমির উপর বেড়া দিতে গেলে কলিম উদ্দীনের ছেলেরা ওই জমি তাদের দাবী করে বাঁধা দিতে গেলে বাক বিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে কলিম উদ্দীন পক্ষের আবুল হোসেন, মোসারেফ হোসেন ও উমর আলী এবং হারুনর রশীদের পক্ষের এনামুল, বিল্লাল ও হান্নান আহত হয়। একই সাথে আহত হয় লেবার মোহন। স্থানীয়রা আহত ৭ জনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। অন্যান্যদের দেয়া হয় প্রাথমিক চিকিৎসা।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে পুলিশের একটি টীম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক।

গাংনী উপজেলা