গাংনীতে শিশুর বুকে আটকে গেল ঘরের চাবি

গাংনীতে শিশুর বুকে আটকে গেল ঘরের চাবি

শেয়ার করুন

মেহেরপুরের গাংনী উপজেলায় মো: আবিদ হাসান(০১) নামে এক শিশূর পেটে চাবি আটকে যাওয়ার ঘটনা ঘটেছে। শিশুটি তেঁতুলবাড়িয়া ইউনিয়নের কারিগরপাড়া গ্রামের মো: রাসেল রানার ছেলে।

শিশু আবিদ তার নানার বাড়িতে চাবি নিয়ে খেলতে গিয়ে অসাবধান বসত ঘরের একটি চাবি খেয়ে ফেলেছে। আজ (মঙ্গলবার) সকাল ১০ টার দিকে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, আবিদ হাসান এক অসহায় গরীব পরিবারের সন্তান। তার দাদা একজন প্রতিবন্ধী এবং বাবা রাসেল রানা বিভিন্ন এনজিওর মাধ্যমে লোন করে মাস ছয়েক আগে বিদেশের মাটিতে পাড়ি জমিয়েছেন, কিন্তু ভাগ্যের পরিহাস আদম বেপারী যে কথাবার্তা বলে বিদেশে পাঠিয়েছে সেই কথাবার্তার কোন মিল না থাকায় বিদেশের মাটিতে অনেক কষ্টের সাথে দিন পার করছে রাসেল রানা। এদিকে শিশু একবছরের পুত্রসন্তানের এই মর্মান্তিক ঘটনা শুনে ভেঙে পড়েছে তার বাবা।

আবিদ হাসান এর মা মোছা: বিউটি খাতুন জানান আমার ছেলে আমাদের বাড়ির বারান্দায় বসে খেলা করছিল। বারান্দায় পড়ে থাকা একটি ঘরের চাবি ভুলবশত সে খেয়ে ফেলে তাৎক্ষণিক আমি দেখতে পেয়ে অনেক চেষ্টা করেও তার মুখের মধ্যে থেকে চাবিটি বের করতে না পারায় চাবিটি সে গিলে ফেলে, পরে গাংনী রাজা ক্লিনিকে নিয়ে গেলে এক্সরে করে দেখা যায় তার বুকে চাবিটি আটকে আছে।

ডাক্তার জানায়, দুই একদিনের মধ্যে চাবিটি নিচে না নামলে অপারেশন করে বের করতে হবে। এখন আমি কি করব তার বাবা বিদেশে অনেক কষ্টের মধ্যে আছে কোনো বেতন পাঠাতে পারে না আমি কিভাবে আমার এই সন্তানের অপারেশন করাবো এই নিয়ে আমি বড় চিন্তার মধ্যে আছি।

গাংনী উপজেলা স্বাস্থ্য