গাংনীতে লাইসিয়াম হাই স্কুলের নব গঠিত ম্যানেজিং কমিটির অভিষেক অনুষ্ঠিত

গাংনীতে লাইসিয়াম হাই স্কুলের নব গঠিত ম্যানেজিং কমিটির অভিষেক অনুষ্ঠিত

শেয়ার করুন

মেহেরপুরগাংনী পৌর শহরের চৌগাছা গ্রামে প্রতিষ্ঠিত ইংলিশ ভার্সন লাইসিয়াম হাই স্কুলের নব গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি এম এ খালেকসহ সকল সদস্যদের অভিষেক অনুষ্ঠান এবং গাংনীর সুধী সমাজ, অভিভাবকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি অনেক তর্ক-বিতর্ক, আলোচনা সমালোচনার মধ্য দিয়ে শিক্ষকদের বিবদমান গ্রুপের মধ্যে সমস্যা নিরসনে করা হয়। আজ শনিবার দুপুরে লাইসিয়াম স্কুলের আয়োজনে আনুষ্ঠানিকভাবেস্কুল প্রাঙ্গনে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই ম্যানেজিং কমিটির সভাপতি এমএ খালেক সহ আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
অভিষেক অনুষ্ঠানে সভাপত্ত্বি করেন, স্কুলের বিরোধ নিরসন কমিটির আহবায়ক ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ্উপস্থিত ছিলেন, লাইসিয়াম হাই স্কুলের নব গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি ,গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক।
অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সদস্য ছাড়া আমন্ত্রিত অতিথিদের সারিতে ছিলেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, সাবেক মেয়র আহমেদ আলী, গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক আশরাফুল হক, গাংনী পৌর আওয়ামীলীগের সম্পাদক আনরুল ইসলাম বাবু,ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক প্রমুখ।
গাংনী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলাউদ্দীন এর সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,লাইসিয়াম স্কুলের পরিচালক ও ম্যানেজিং কমিটির সহ সভাপতি রাশেদ আহমেদ এনামুল, প্রধান শিক্ষক আব্দুল কাদেও, পরিচালনা পরিষদের সাবেক সভাপতি ওয়াহেদ বিন মিন্টু, লাইসিয়াম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম, যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, যুবলীগের সেক্রেটারী শফি কামাল পলাশ, ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম সেন্টু ও বিপ্লব হোসেন সহ লাইসিয়াম বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও অভিভাবকবৃন্দ ও উপস্থিত ছিলেন।

গাংনী উপজেলা