গাংনীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে আহত করল স্বামী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:37 PM, 15 September 2020

মেহেরপুরের গাংনীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে আহত করল স্বামী নূর মোহাম্মদ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ০৭টার দিকে উপজেলার জালশুকা গ্রামে এ ঘটনা ঘটে। নূর মোহাম্মদ জালশুকা গ্রামের মতিউর রহমানের ছেলে।

গত ০৪বছর আগে নূর মোহাম্মদের সাথে বিয়ে হয় উপজেলার আড়পাড়া গ্রামের ঠান্ডু মিয়ার মেয়ের। সংসার চলাকালীন সময়ে নূর মোহাম্মদ দম্পতির কোল জুড়ে আসে আরিয়ান নামের একটি পুত্র সন্তান,যার বর্তমানে তার বয়স ০৩ বছর।বিয়ের পর থেকেই নেশাগ্রস্থ নূর মোহাম্মদ স্ত্রীর উপর নির্যাতন করে আসছে।

নূর মোহাম্মদের স্ত্রী বাবার পরিবার সূত্রে জানা গেছে, বিয়ের পরে নূর মোহাম্মদকে মালামালসহ নগদ ৫৭ হাজার টাকা দেয়।বর্তমানে আরও নগদ ৫০ হাজার টাকা আদায়ের জন্য আজ সকালে রাইস কুকারের কর্ড দিয়ে স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন চালায়। এক পর্যায়ে গলা টিপে হত্যা করার চেষ্টা করে। সংবাদ পেয়ে তার পিতা ঠান্ডু তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে সে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। গাংনী থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :