গাংনীতে বিয়ে প্রলোভন দেখিয়ে দেহ ভোগ,অতঃপর বিয়ের দাবিতে অনশন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:27 PM, 12 December 2020

মেহেরপুরের গাংনীতে বিয়ের প্রলোভন দেখিয়ে সবুজ আলী(২৮) নামের দেহ ভোগের অভিযোগে বাড়ির সামনে অনশন শুরু করে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের মৃত বাবলু’র মেয়ে প্রেমিকার রোজিনা খাতুন(২৬)। অভিযুক্ত সবুজ উপজেলার মোহাম্মদপুর গ্রামের গাইয়েন পাড়ার মৃত দবিরের ছেলে।আজ শনিবার সকালে অনশন শুরু করে।

স্থানীয়রা জানান, হঠাৎ আজ সকালে সবুজের বাড়িতে তার প্রেমিকা এসেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে গিয়ে দেখতে পায় সবুজের বাড়িতে একটি মেয়ে অবস্থান করছে। স্থানীয়রা তাকে প্রশ্ন করলে তিনি বলেন সবুজের সাথে দীর্ঘদিন সম্পর্ক থাকার সুবাদে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যায় তাই আমি তার বাড়িতে বিয়ের জন্য এসেছি।

নাম প্রকাশ করা যাবে না এমন শর্তে সবুজের বন্ধু জানান, সবুজ রোজিনার সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিল আমি তাকে অনেকবার নিষেধ করেছি সে নিষেধ শোনেনি। তারা বিভিন্ন স্থানে রাত্রিযাপন করেছে এটা আমি শুনেছি আমি তাকে বকাবকি করব এই ভয়ে কখনো সে তার সাথে রাত্রে জীবনের কথা স্বীকার করেনি(রোজিনা) কথা স্বীকার করেনি।

রোজিনা খাতুন জানান, সবুজের সাথে আমার দীর্ঘ ০২ বছরের সম্পর্ক। সম্পর্ক থাকাকালীন সময়ে বিভিন্ন স্থানে আমাকে তার স্ত্রী এর পরিচয় রাত্রি যাপন করেছি। আমি সবুজের কাছে জানতে চাইলে তিনি জানান এগুলো আমার আত্মীয়র বাড়ি তোমার কোন সমস্যা হবে না। সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি আরোও জানান, সবুজের সাথে সম্পর্ক হওয়ার আগে আমার বিয়ে হয়েছিল। সবুজ আমাকে বিয়ে করবে এই শর্তে আমার স্বামীকে বাদ দিয়েছি। যেকোনো মূল্যে আমি সবুজ কে বিয়ে করতে চাই।

নাম প্রকাশ করা যাবে না এমন শর্তে জনপ্রতিনিধি জানান, সবুজ কে খুঁজে পাওয়া যাচ্ছে না,তাছাড়াও রোজিনার পরিবারের সাথে যোগাযোগ করেও তারা এখন পর্যন্ত কেউ আসেনি। আগামীকাল সকাল ১০টার দিকে আসতে পারে, আসলে যেকোনো ভাবে সমস্যার সমাধান করা হবে।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, ওটা আমাদের কোন ব্যাপার না,চেয়ারম্যান সাহেব দেখবে, বিষয়টি আমি জানি।

বিঃদ্রঃ-নিউজ লেখা শেষ পর্যন্ত রোজিনা সবুজের বাড়িতে অনশন করছে।

আপনার মতামত লিখুন :