গাংনীতে বিষপানে ২ সন্তানের জননীর আত্মহত্যা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:40 PM, 09 October 2020

মেহেরপুরের গাংনীতে পাপিয়া খাতুন পলি(৩০) নামের ২ সন্তানের জননীর বিষপানে আত্মহত্যা করেছে। আজ শুক্রবার সকালে আত্মহত্যা করে। নিহত পাপিয়া উপজেলার কাজিপুর গ্রামের শিমুলের স্ত্রী ও একই উপজেলার চরগোয়াল গ্রামের আসমত আলীর মেয়ে।

নাম প্রকাশ করা যাবে না এমন শর্তে একজন জানান, নিহত পাপিয়া বেশ কিছুদিন আগে মোবাইলে কথা বলা কে কেন্দ্র করে তার স্বামী বকাঝকা করলে। পাপিয়া তার ছোট আবু বক্কর বাসায় চলে যাই, এ সুযোগে পাপিয়ার ছোট ভাবি কণিকা জোড়পুকুরিয়া গ্রামের এক ব্যক্তির সাথে প্রেম সম্পর্ক গড়ে তোলার সকল প্রকার সহযোগিতা করেন। এমনকি কণিকা পাপিয়াকে বলেন, তুমি যদি স্বামীর বাড়ি যেতে চাও তাহলে তোমায় বিষ খেয়ে লাশ নিয়ে যেও তাও যেওনা। তিনি আরো জানান, পাপিয়া তার ছোট ভাই আবু বক্করের বাড়িতে বিষ খেয়ে স্বামীর বাড়িতে যাই, পরে একটি স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান গত ৩ ঘণ্টা আগে সে বিষ পান করেছে।

পাপিয়ার ছোটভাই আবুবক্কর জানান, আমার বোনের স্বামী গত ২৪ দিন আগে উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের একজনের সাথে মোবাইলে কথা বলে এমন খবর জানতে পেরে আমার বোনকে বকাঝকা করে। এতে পাপিয়া তার স্বামীর উপর রাগান্বিত হয়ে আমার বাড়ি চলে আসে। আজ মন্ডল মাতব্বরদের নিয়ে পাপিয়াকে তার স্বামীর বাড়ি কাজীপুরে রেখে আসার পর সে বিষপানে আত্মহত্যা করে। সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি জানান, হাড়াভাঙ্গা গ্রামের কার সাথে কথা বলে তাকে আমরা চিনি ও না জানিও না।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় অানা হয়েছে। আগামীকাল ময়না তদন্তের জন্য মর্গ পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :