গাংনীতে বজ্রপাতে গরুর মৃত্যু : ২ নারীসহ ৩জন আহত

গাংনীতে বজ্রপাতে গরুর মৃত্যু : ২ নারীসহ ৩জন আহত

শেয়ার করুন

মেহেরপুরের গাংনী উপজেলার পৃথক তিনটি গ্রামে বজ্রপাতের ঘটনায় ১টি গরুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গরুর গেরস্থসহ ৩ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৩ মে) বিকেল থেকে সন্ধ্যা ৭ পর্যন্ত দফায়-দফায় বৃষ্টি চলাকালীন সময়ে বজ্রপাতে হতাহতের ঘটনা ঘটে।

এদিন বিকেলে বামন্দী ইউনিয়নের রামনগর গ্রামের পশ্চিমপাড়ার বাসিন্দা কৃষক আব্দুর রশিদ (৬০) ঝড় ও বৃষ্টি চলাকালীন সময়ে তার ১টি গরু বাইরে থেকে গােয়ালঘরে বাঁধতে গেলে,বজ্রপাতে তিনি আহত হন। এসময় তার গরুটি বজ্রপাতের আঘাতে ঘটনাস্থলেই মারা যায়।
আহত আব্দুর রশিদ ওই গ্রামের মৃত চাঁদ মহম্মদ বিশ্বাসের ছেলে। আহত রশিদকে চিকিৎসা দেয়া হচ্ছে। হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান কমল।

এদিকে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টি ও দমকা হাওয়ার সাথে বজ্রপাতের সময় গাংনী পৌর এলাকার পশ্চিম মালসাদহ গ্রামের লাল্টু হোসেনের স্ত্রী পিঞ্জিরা খাতুন (৪০) ও গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের বাথানপাড়া গ্রামের মখলেছুর রহমানের স্ত্রী আনোয়ারা খাতুন (৪৫) আহত হয়েছেন। আহত আনোয়ারা ও পিঞ্জিরা খাতুন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। আহতরা নিজ নিজ বাড়ির উঠানে বৃষ্টিপাতের সময় সাংসারিক কাজ-কর্ম করছিলেন। এসময় বজ্রপাতে আহত হন।
এছাড়াও গাংনী উপজেলার বিভিন্ন গ্রামে বজ্রপাতে গাছ-পালা পুড়েছে।

গাংনী উপজেলা