গাংনীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে ভ্যানচালক সহ ৪ জনের বিরুদ্ধে মামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:32 AM, 28 August 2020

মেহেরপুরের গাংনীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগে ভ্যান চালক সহ আটক ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

যৌন নির্যাতনের শিকার রহিমা খাতুন বাদী হয়ে আফাঙ্গীর আলম ওরফে আহসানকে ১ নং আসামী করে ৪জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন। মামলার অন্য আসামীরা হলেন, হলেন,চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের নানবার গ্রামের জহুরুল ইসলামের ছেলে আকরাম হোসেন,মিজানুর রহমানের ছেলে জামাল হোসেন ও সাইফুল ইসলামের ছেলে ভ্যান চালক মিরাজুল ইসলাম।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,নির্যাতিতা বাদী হয়ে ৪জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে যার নং .৩০ তাং ২৭.০৮.২০২০ ইং। মামলার আসামীরা আটক রয়েছে। তাদের শুক্রবার আদালতে সোপর্দ করা হবে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জহির রায়হান জানান, নির্যাতিতা ঐ নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হবে।

ডাক্তারী পরীক্ষার ফলাফল প্রাপ্তি সাপেক্ষ ও তদন্ত করে আদালতে চার্জশীট দাখিল করা হবে।

উল্লেখ্য : জালশুকা গ্রামের কাতার প্রবাসী মহাবুলের স্ত্রী ও পার্শবতী আলমডাঙ্গা উপজেলার চিৎলা গ্রামের ফরজ আলীর মেয়ে রহিমা খাতুনকে ধর্ষনের অভিযোগে বুধবার রাত ১১ টার সময় উপজেলার ধানখোলা ইউনিয়নের জালশুকা বাজার এলাকা থেকে তাদের আটক করে স্থানীয়রা।

মামলার আসামীদের দাবি রহিমা খাতুনের সাথে আফাঙ্গীর আলম ওরফে আহসানের প্রেমের সম্পর্ক রয়েছে। সম্পর্কের জেরে তার ডাকে সাড়া দিয়ে তারা জালশুকা গ্রামে এসেছিলেন। আকরাম ও জামাল হোসেন দুজন মাঠে ও ভ্যান চালক মিরাজুল বাজারে বসে ছিলো তারা ঘটনাস্থলে ছিলনা।

আপনার মতামত লিখুন :