গাংনীতে প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:58 AM, 29 September 2020

মেহেরপুরের গাংনীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে।

গাংনীতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেকের আয়োাজনে সোমবার দুপুর আড়াইটার সময় গাংনী দারুছুন্নাত মোখতারিয়া হাফেজিয়া এন্ড ইবতেদায়ী মাদরাসায় শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভা ,সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া মাহফিলের মধ্য দিয়ে এ দিনটি উদযাপন করা হয়।

জন্মদিনের অনুষ্ঠানে গাংনী দারুছুন্নাত মোখতারিয়া হাফেজিয়া এন্ড ইবতেদায়ী মাদরাসার সুপার হাফেজ মাওলানা নাজমুল হক ফারুকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা গাংনী পৌর সভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী তরুণ উদীয়মান সমাজকর্মী সাহিদুজ্জামান শিপু, জেলা জেপির সভাপতি আব্দুল হালিম, গাংনী দারুছুন্নাত মোখতারিয়া হাফেজিয়া এন্ড ইবতেদায়ী মাদরাসার শিক্ষকবৃন্দসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন।

আপনার মতামত লিখুন :