গাংনীতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ইস্যুকৃত আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:01 PM, 29 November 2020

মেহেরপুরের গাংনীতে মাননীয় প্রধান মন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ইস্যুকৃত আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকেল সাড়ে ৩ টার সময় গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ খালেক। এসময় উপস্থিত ছিলেন, এমপি মহোদয়ের মনোনীত প্রতিনিধি, আওয়ামীলীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু,আওয়মীলীগ নেতা আব্দুর রকিব মাষ্টার, ধানখোলা ইউপি চেয়ারম্যান (সাবেক) আব্দুর রাজ্জাক, কাথুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলজার রহমান, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম প্রমুখ।এছাড়াও উপকার ভোগী ও তাদের স্বজনরা উপস্থিত ছিলেন।

গাংনী উপজেলা প্রশাসনের অফিস সূত্রে জানা গেছে, আবেদনের প্রেক্ষিতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে অসহায়, দুঃস্থ,প্রতিবন্ধী, রোগাক্রান্ত ব্যক্তি যাদের জীবনযাপন করা , চিকিৎসা ব্যয় বাবদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে ৫২ জনের বিপরীতে ১৯ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়। এরমধ্যে ২৩ জনের নামে ৫০ হাজার টাকা, ১৭ জনের নামে ৩০ হাজার টাকা, ১১ জনের নামে ২০ হাজার টাকা ও ১ জনের নামে ৪০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :