গাংনীতে পূর্ব বিরোধের জেরে হামলায় যুবক আহত। আটক ১

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:50 PM, 08 October 2020

মেহেরপুরের গাংনীতে পূর্ব বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। হামলায় আনিচুর রহমান (২৫) নামের এক যুবক আহত হয়েছে। বুধবার রাতে উপজেলার বানিয়াপুকুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত আনিচুর রহমান বানিয়াপুকুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে।

এ ঘটনায় হামলাকারী কদম আলীকে পুলিশ আটক করলেও তার ভাই কমল আলী পালিয়ে গেছে। মামলার এজাহার সূত্র ও আহতের পরিবারের সদস্যরা জানায়, পূর্ব বিরোধের জেরে বানিয়াপুকুর গ্রামের রেজাউল হকের ছেলে রানাকে মারধর করে ঐ গ্রামের খুরমান আলীর ছেলে কদম আলী।

মারধরের কারন জানতে রানার পরিবারের সদস্যরা কদম আলীর বাড়িতে যাওয়ার পর উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। একপর্যায় কদম আলী ও তার ভাই কমল আলী রড দিয়ে আনিচুর রহমানের মাথায় আঘাত করে আহত করলে তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহতের ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করে মামলা নং ৯ তাং ৮/১০/২০২০ ইং। এ বিষয়ে কদম আলী পুলিশ হেফাযতে থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,হামলার খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার পর কদম আলীকে আটক করে। পুলিশের উপস্থিতির টের পেয়ে তার ভাই পালিয়ে যায় তাকে আটকের চেষ্টা চলছে। আটক কদম আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :