গাংনীতে পাখি ভ্যানের ধাক্কায় শিশু নিহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:07 AM, 22 November 2020

মেহেরপুরের গাংনীতে পাখি ভ্যানের ধাক্কায় হুজাইফা ইসলাম (২) নামের এক শিশু নিহত হয়েছে। রবিবার সকাল ৯ টায় গাংনী-সাহারবাটি সড়কের চৌগাছা পশ্চিমপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু হুজাইফা ইসলাম নুরবাগ এতিমখানার পরিচালক ও স্থানীয় মসজিদের ইমাম শফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,হুজাইফা ইসলাম বাড়ি সংলগ্ন রাস্তার পার্শে খেলা খেলছিলো। অসাবধানতাবসত রাস্তায় উঠে পড়ে এসময় সাহারবাটি এলাকা থেকে একটি যাত্রীবাহি পাখিভ্যান গাংনীতে আসার পথে চৌগাছা পশ্চিমপাড়া এলাকায় পৌছালে শিশু হুজাইফা ইসলামকে ধাক্কা দেয়। ভ্যানের ধাক্কায় শিশু হুজাইফা ইসলাম রাস্তায় লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক বিডি দাশ তাকে মৃত ঘোষনা করেন।

 

স্থানীয়রা জানায়, নিহত শিশু হুজাইফার পিতা নুরবাগ এতিমখানার পরিচালক ও স্থানীয় মসজিদের ইমাম সে দীর্ঘদিন যাবৎ চৌগাছা পশ্চিমপাড়ায় বসবাস করে আসছে। তারা সাতক্ষীরা জেলার বাসিন্দা। শিশুর মরদেহ সাতক্ষীরা জেলায় তাদের নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি সকলকে সর্তকতার সহিত চলাচলের পরামর্শ দেন তিনি।

 

আপনার মতামত লিখুন :