গাংনীতে নিহত সুজনের ঘটনাস্থলের ২ ঘন্টার সিসিটিভি ফুটেজ উধাও

গাংনীতে নিহত সুজনের ঘটনাস্থলের ২ ঘন্টার সিসিটিভি ফুটেজ উধাও

শেয়ার করুন

ফলোআপঃমেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় সুজন আলী(২৫) নামের এক টাইলস মিস্ত্রি নিহত, ঘটনাস্থলের নাবিল ফার্নিচারের গোডাউনের সামনে থাকা সিসিটিভির ২ ঘন্টার ফুটেজ উধাও। আজ বুধবার সকালে গাংনী-চৌগাছা সড়কে নাবলি এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজন আলী গাংনী পৌর এলাকার হল পাড়ার রতন আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নাবিল ফার্নিচারের গোডাউন থেকে একটি হোন্ডা এক্সপ্লেড মোটরসাইকেল বের হয়ে আসলে সুজনের মোটরসাইকেলের সাথে সংঘর্ষে সুজন পার্শ্ববর্তী কাছে ধাক্কা লেগে মারাত্মক আহত হয়। পরের নাবিল ফার্নিচারের গোডাউনের লোকজন তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আবির হোসেন তাকে মৃত ঘোষণা করেন। নাবিল ফার্নিচার থেকে বের হয়ে আসা মোটরসাইকেলটির লাইসেন্স নং-(মেহেরপুর-হ-১১-৮৬১৩)। নাবিল ফার্নিচারের কর্মরত গোডাউনের লোকজন ওই মোটরসাইকেলটি লুকিয়ে রাখে। নাবিল ফার্নিচারের গোডাউনে থাকা সিসিটিভির ফুটেজের দুই ঘন্টা ফুটেজ ডিলেট করে ফেলা হয়।

নাবিল ফার্নিচারের মার্কেটিং অফিসার সোহাগ জানান, সিসিটিভি ফুটেজ উদাহরণ ঘটনায় তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।২লক্ষ টাকায় সম্ভবত মীমাংসা হয়েছে। ম্যানেজারের নাম্বার চাওয়া হলে তিনি ফোনটি কেটে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীন মিয়া জানান, নিহত সুজনের পরিবার থেকে অভিযোগ না থাকাই, সুজনকে ধাক্কা দেওয়া সেই মোটরসাইকেলটি মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে।

গাংনী উপজেলা