গাংনীতে নিষিদ্ধ ঘোষিত আল্লাহ দলের দুই সদস্য আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:31 PM, 11 October 2020

মেহেরপুরের গাংনীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের আল্লাহর দলের দুই সদস্যকে আটক করেছে র্যাব।শনিবার(১০অক্টোবর)বিকাল ৫টায় উপজেলা শহরের বাঁশবাড়িয়া থেকে তাদের আটক করে সিরাজগঞ্জ র্যাব-১২ এর সদস্যরা।

সিরাজগঞ্জে র্যাব-১২জানায়,মেহেরপুর গাংনী উপজেলার বাঁশবাড়িয়া তে দুই আল্লাহ দলের সদস্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এমন সংবাদের ভিত্তিতে র্যাব-১২ এর অধিনায়ক লে: কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম (পিএসসি) এবং সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান এর নেতৃত্বে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের খোকসা গ্রামের মজিরুল ইসলামের ছেলে মহিদুল ইসলাম(৩৪), একই গ্রামের আব্দুস সালামের ছেলে পালান মোল্ল(২৭)।এসময় তাদের কাছ থেকে ০৩টি উগ্রবাদী জিহাদী বই, ১১ টি জিহাদী লিফলেট উদ্ধার করা হয়।

সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান জানান,গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত মেহেরপুর জেলায় সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “ আল্লাহর দল “ এর কাজের সাথে লিপ্ত আছে। তারা নতুন সদস্য সংগ্রহ, তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাদাঁ প্রদান করে থাকে। তাদের বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই),(ঈ) /১০/১২/১৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :