গাংনীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৩

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:59 AM, 27 October 2020

মেহেরপুরের গাংনীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলা তেতুলবাড়িয়া গ্রামের পূর্ব পাড়ার সিদ্দিকুর রহমানের স্ত্রী শরীফুন্নেসা(৪৫), সিদ্দিকুর রহমান মোল্লা’র ছেলে মাসুম(২৭) ও মৃত আবদুস সাত্তার মোল্লা’র ছেলে সিদ্দিকুর রহমান মোল্লা(৫০)।

আহত সিদ্দিক রহমান জানান,আমার ভাইয়ের নাতি হেলালের সাথে বাকবিতণ্ডা হয় শফিক ছেলে ফাহিম, সাবানের ছেলে সোহেল ও লিটনের ছেলে সাইফুল। তারা এ ঘটনাকে কেন্দ্র করে আমার বাড়িতে এসে আমার নাতি ছেলে শিহাবের উপর হামলা চালানোর চেষ্টা করে এতে আমরা বাধা দিলে দেশীয় অস্ত্র দিয়ে আমাদের পিটিয়ে আহত করে।

শিহাবের বাবা হেলাল জানান,আমার ছেলে ও ফাহিম তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি করছিল।আমরা তাদেরকে বন্ধুত্ব সুলভ আচরণ করার জন্য তাগিদ দিলেও তারা সেটির না করে পরিবারের পরে সে অতর্কিত হামলা চালায়। এতে আমার ছোট মা তোর মাথায় আঘাত করে আমার চাচাতো ভাই কেউ তারা মাথায় আঘাত করে একপর্যায়ে তাদেরকে উদ্ধার করে স্থানীয় সন্ধানী ক্লিনিক এ নিয়ে যায় পরবর্তীতে অবস্থার অবনতি দেখে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :