গাংনীতে জমি জালিয়াতির মামলা করায় বাদীকে হাতুড়ি পেটা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:20 AM, 27 October 2020

মেহেরপুরের গাংনীতে জমি জালিয়াতির মামলা করায় বাদীকে হাতুড়ি পেটা করেছে মামলার প্রধান আসামী সহ তার সহযোগিরা। গত মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় মেহেরপুর আদালতে মামলার স্বাক্ষী দিতে যাওয়ার পথে বামুন্দী বাজারে হাতুড়ি পেটানোর এ ঘটনা ঘটে।

মামলার বাদী আফতাব আলী কাজিপুর বর্ডার পাড়ার আব্দুস সাত্তার আলীর ছেলে ও মামলার প্রধান আসামী মামুন অর রশিদ দেবীপুর গ্রামের ফজলুল হকের ছেলে।
মামলার বাদী আফতাব আলী বলেন,তেরাইল মৌজার ৬৩ শতক জমি তার নামে থাকলেও অন্য একজনকে আফতাব আলী সাজিয়ে দেবীপুর গ্রামের ফজলুল হক ও তার ছেলে মামুন অর রশিদ রেজিষ্ট্রি করে নেয়।

এ ঘটনায় তিনি বাদী হয়ে মামুন অর রাশিদকে ১ নং আসামী করে ৬জনের নামে ২০১০ সালে মেহেরপুর আদালতে জমি জালিয়াতি সংক্রান্ত একটি মামলা দায়ের করি। সেই মামলায় সাক্ষী দিতে যাওয়ার পথে হেলমেড পরে মামলার প্রধান আসামী মামুন অর রাশিদ সহ তার সহযোগিরা আমার উপর হামলা করে মারধর করার পর মাথা ফাটিয়ে দেয়। বামুন্দি বাজারের ব্যাবসায়ীদের প্রতিরোধের মুখে হামলায় ব্যাবহৃত হাতুড়ি ও হেলমেট ফেলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে রক্ত মাখা শরীর নিয়ে আদালতে স্বাক্ষী দিই।

এরপর থানায় এসে হাতুড়ি পেটা করার ঘটনায় গাংনী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। আসামীরা প্রভাবশালী হওয়ার কারনে এখন পর্যন্ত মামলা রেকর্ড বা নথিভুক্ত হয়নি। আসামীরা প্রকাশ্য ঘুরলেও তারা রয়েছে ধরা ছোয়ার বাইরে। মামলা রেকর্ড ও আসামীদের গ্রেফতার করা না হলে গাংনী শহীদ মিনারে অনশনে বসার ঘোষনা দিয়ে তিনি বলেন, আসামীরা বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছে। বর্তমানে তিনি ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় রয়েছেন।

মামলার প্রধান আসামী মামুন অর রশিদ জানান,আফতাব আলী তার হাতে কামড় দিয়েছে অন্যায় অত্যাচার করেছে। তাছাড়া মামলা নিয়ে অনেক ঘটনা রয়েছে সরাসরি সব বলবো। অন্যায় অত্যাচার কিংবা অন্য কোন অপরাধ করলে মামলা করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন পরে সব বলবো।

মামলার প্রধান আসামী মামুন অর রশিদের মা জানান, জমি নিয়ে দীর্ঘদিন ঝামেলা চলছে। আফতাব আলী কোর্টে মামলা করেছে সেই মামলা অনেকদিন চলছে। তার ছেলে কুষ্টিয়াতে পড়ালেখা করে তাকে হয়রানী করছে।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,আফতাব আলীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার ঘটনায় অভিযোগ পেয়েছি। মামলা রেকর্ড করারা প্রক্রিয়া চলছে। মামলা রেকর্ড পূর্বক আসামীদের গ্রেফতার করা হবে।
বি:দ্র: জমি জালিয়াতির পূর্নাঙ্গ সংবাদ দেখতে চোঁখ রাখুন।

আপনার মতামত লিখুন :