গাংনী‌তে ছাত্রলীগ নেতার উ‌দ্যো‌গে শেখ হা‌সিনার জন্ম‌দিন পালন

গাংনী‌তে ছাত্রলীগ নেতার উ‌দ্যো‌গে শেখ হা‌সিনার জন্ম‌দিন পালন

শেয়ার করুন

বাংলা‌দেশ আওয়ামী লীগ সভাপ‌তি ও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার জন্ম‌দিন নানা আ‌য়োজ‌নের মধ‌্য দি‌য়ে পা‌লিত হ‌চ্ছে। এ উপণ‌লক্ষে আজ মঙ্গলবার দুপুরে গাংনী‌তে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মেহেরপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাবিব এ অনুষ্ঠানের আয়োজন করেন।
অনুষ্ঠানের শুরুতেই শেখ হাসিনার জন্মদিন পালনে গাংনী শহরে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। অংশগ্রহণকারীরা আনন্দমুখর স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান দেন। শোভাযাত্রাটি গাংনী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে আলোচনা সভা ও শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাবীব।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন গাংনী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ, সহ সভাপতি মাহমুদ হাসিব, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর, মানিক আহম্মেদ, রাসেল, সনজু,ডলার, সজিব,শামীন, ইব্রাহিম প্রমুখ।

গাংনী উপজেলা