গাংনীতে কৃষকের উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:21 PM, 19 December 2020

মেহেরপুরের গাংনী উপজেলার খড়মপুরে আশাফুল নামের এক কৃষকের উপর হামলা করেছে পার্শ¦বর্তি গ্রামের আঃ রশিদ গং। আহত কৃষক আশাফুল খড়মপুর গ্রামের মোঃ চাঁদ আলি মন্ডলের ছেলে।
এ ঘটনায় শুক্রবার (১৮ ডিসেম্বর) তারিখে আহত কৃষক আশাফুল থানায় একটি লিখিত অভিযোগ করেছে।
অভিযোগসুত্রে জানা যায়,আজ শনিবার সকাল ৮টার সময় খড়মপুর গ্রামের মসকখালি মাঠে শ্যালো মেশিন, ধানের বিচালি, পাটখড়ি ও পেয়াজের ফসল পাহারা শেষ করে বাড়ি ফিরছিলেন কৃষক আশাফুল। এমন সময় হঠাৎ করে পার্শ¦বর্তি পাকুড়িয়া গ্রামের মোঃ রহেদ আলি মন্ডলের ছেলে নাসির উদ্দিন, মোঃ জালাল উদ্দিন, আঃ রশিদ ও তার স্ত্রী আশানুর খাতুন, আঃ রশিদের ছেলে ইংকার আলি সবাই মিলে হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে লোহার এ্যংগেল দিয়ে মাথায় আঘাত করলে মাটিতে পড়ে যায়। পরে তাকে আবারে লাঠি ও রড দিয়ে আঘাত করে এতে কৃষক আশাফুলের শরীর নিথর হয়ে পড়লে মৃত ভেবে হামলাকারিরা তাকে ঘটনাস্থল থেকে টেনে নিয়ে এসে আহত কৃষকের বাড়ির পিছনে ভাঙ্গা মোবাইল সহ ফেলে রেখে যায়। অনেক্ষনপর জ্ঞান ফিরলে আর্তনাদ করলে তার স্ত্রী রেনুয়া খাতুনসহ প্রতিবেশীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনতি হলে কুষ্টিয়া মেডিক্যাল কলেজে রেফার্ড করা হয়।
জানতে চাইলে গাংনী থানার অফিসার ইনচার্জ মোঃ বজলুর রহমান বলেন, কৃষকের উপর হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :