গাংনীতে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:59 PM, 17 August 2020

মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে আবুল কাশেম (৫৭) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টায় মেহেরপুর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। আবুল কাশেম গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামের রহিম বক্সের ছেলে।
আবুল কাশেমের প্রতিবেশীরা জানান,সে গত চার দিন যাবৎ সর্দি কাশি জ্বর ও শ্বাসকষ্ট জনিত কারণে অসুস্থ ছিল। সোমবার সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মেহেরপুর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আবুল কাশেমের পরিবারের সদস্যরা জানান, এ্যাজমা ও হৃদরোগে আক্রান্ত ছিল। এছাড়া গত কয়েকদিন যাবত সর্দি জ্বর হয়েছিলো তার।
মেহেরপুর জেনারেল হাসপাতালের আরএমও ডাক্তার মোখলেসুর রহমান জানান, আবুল কাসেম সকাল সাড়ে দশটার সময় অসুস্থ জনিত কারণে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তার মৃত্যু হয়। করোনা উপসর্গ থাকার কারনে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এ বিষয়ে গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজের বলেন,পরিবারের সদস্যরা চাইলে তারা নিজেরাই স্বাস্থ্য বিধি মেনে দাফন কাফন করতে পারে। তবে পরিবারের কেউ জানাজা ও দাফনে কাজে অংশ নিতে না চাইলে ইসলামি ফাউন্ডেশনের পক্ষ থেকে জানাজা শেষে দাফন করা হবে।

আপনার মতামত লিখুন :