গাংনীতে উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন। বিভিন্ন পদের মনোনয়ন পত্র উত্তোলন করলেন প্রার্থীরা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:18 PM, 06 October 2020

মেহেরপুরের গাংনী উপজেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিক হতে যাচ্ছে আগামী ১৬ অক্টোবর শুক্রবার। এ উপলক্ষে সাংবাদিকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। আজ (০৬-১০-২০) মঙ্গলবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ছিল মনোনয়ন পত্র উত্তোলনের শেষ তারিখ।
নির্বাচন কমিশনার জুলফিকার আলি কানান জানান, ১১ টি পদের বিপরীতে মনোনয়ন পত্র উত্তোলন করেছে সম্ভাব্য প্রার্থীরা। নির্ধারিত সময়ের মধ্যে সভাপতি পদে সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম, হারুন অর রশীদ রবি এবং এম এ লিংকন, সহ সভাপতি পদে সাহাজুল ইসলাম সাজু, সাধারণ সম্পাদক পদে নূরুজ্জামান পাভেল ও মিনারুল ইসলাম, সহ সম্পাদক পদে জাহিদ মাহমুদ ও রাকিবুল ইসলাম কবি, সাংগঠনিক সম্পাদক পদে লিটন মাহমুদ, সহ সাংগঠনিক পদে মিয়াদুল ইসলাম, অর্থ সম্পাদক পদে মাসুদ রানা, প্রচার সম্পাদক পদে রাব্বি আহমেদ ও দপ্তর সম্পাদক রাসেল আহমেদসহ নির্বাহী সদস্য বৃন্দ। নির্বাচন কমিশনার জুলফিকার আলী কানন এর নিকট থেকে নির্ধারিত ফিস জমা দিয়ে মনোনয়নপত্র উত্তোলন প্রার্থীরা। মোট ১৮ জন সদস্য (ভোটার) তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন আগামী ১৬ অক্টোবর শুক্রবার।

৬টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন ৬ জন প্রার্থী। সৌভাগ্যবান ব্যক্তিরা হচ্ছেন সহ সভাপতি পদে সাহাজুল ইসলাম সাজু, সাংগঠনিক সম্পাদক পদে লিটন মাহমুদ, সহ সাংগঠনিক সম্পাদক পদে মিয়াদুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে মাসুদ রানা, দপ্তর সম্পাদক পদে রাসেল আহমেদ ও প্রচার সম্পাদক পদে রাব্বি আহমেদ। নির্বাচন কমিশনের পক্ষ থেকে তাদেরকে অভিনন্দন জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন :