গাংনীতে উপজেলা আওয়ামীলীগের সম্পাদকের সাথে আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে রাজনৈতিক ভাবনা শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত

গাংনীতে উপজেলা আওয়ামীলীগের সম্পাদকের সাথে আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে রাজনৈতিক ভাবনা শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

মেহেরপুরের গাংনীতে ‘আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে রাজনৈতিক ভাবনা’ শীর্ষক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গাংনী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার বিকাল ৩ টার সময় উপজেলা প্রেস ক্লাবের সভাকক্ষে সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি গোলাম মোস্তফা মহোদয়কে ফুলের তোড়া দিয়ে অভিনন্দিত করা হয়।অনুষ্ঠানে শুভে”ছা বক্তব্য রাখেন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম।

গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি (ইত্তেফাক সংবাদদাতা) আমিরুল ইসলাম অল্ডাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলার ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মোস্তফা।এসময় তার রাজনৈতিক সহকর্মী হিসাবে উপস্থিত ছিলেন, জননেত্রী শেখ হাসিনা পরিষদের গাংনী উপজেলা শাখার সেক্রেটারী অপু চন্দ্র বিশ্বাস।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে রাজনীতি করে যাচ্ছি। সমাজ সেবায় আমার জীবনের মূল লক্ষ্য।অনেকেই ব্যক্তিগত লাভের আশায় রাজনীতি করে।

আমি আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশী।আমি নৌকা প্রতীক পেয়ে মনোনীত হলে নির্বাচনে বিজয় লাভ করবো।জনগণের সমর্থন আমার পক্ষে রয়েছে।পরিশেষে তিনি উপজেলা প্রেসক্লাবের উন্নয়নের জন্য সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল, উপজেলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য (সিনিয়র সাংবাদিক) প্রভাষক হারুন-অর-রশিদ রবি,নির্বাহী সদস্য (সূর্যোদয় স্কুল এন্ড কলেজের পরিচালক) আবুল কাশেম অনুরাগী, উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ প্রমুখ।

গাংনী উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক মানব জমিন প্রতিনিধি সাহাজুল ইসলাম সাজুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মাসুদ রানা, সহ সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, সদস্য ইজাজউদ্দীন ছোটন ও ইয়াদুল ইসলাম প্রমুখ।

গাংনী উপজেলা