গাংনীতে আগুনে প্রতিবন্ধীর ঘর পুড়ে ছাই

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:25 PM, 03 January 2021

মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের রামদেবপুর ফিল্ড পাড়া এলাকায় প্রতিবন্ধী রিপন হোসেন এর বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।শনিবার দিবাগত রাত ২ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।রিপন হোসেন একজন প্রতিবন্ধী এবং তার স্ত্রী ও দুই মেয়ে নিয়ে সুখের সংসার বেশ ভালই চলছিল, কিন্তু আগুনের লেলিহায় তার স্বপ্ন এখন পুড়ে ছাই।

ক্ষতিগ্রস্থ রিপন হোসেন জানান, আমি প্রতিবন্ধী হওয়ার কারণে তেমন কোন কাজ করতে পারিনা, এলাকাবাসীর সাহায্য সহযোগিতায় কোনরকম এই ঘরটি তৈরি করেছিলাম কিন্তু আগুনে পুরে সেটিও ছাই হয়ে গেল।আমার পরিবারের সাংসারিক সমস্ত আসবাবপত্র এই ঘরে রাখতাম রান্না করার কড়াই থেকে শুরু করে থালা বাসন চৌকি আরো অনেক কিছু।আগুন কিভাবে লাগলো এ প্রশ্নের জবাবে রিপন হোসেন জানান, আমি আমার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে পাশের একটি ছোট্ট ঘর রয়েছে সেই ঘরে শুয়ে ছিলাম হঠাৎ করে মধ্য রাতের দিকে এ আগুনের ঘটনা ঘটে কিভাবে আগুন লাগলো আমি নিজেও জানিনা পরে গ্রামের মানুষজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে । তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

এদিকে আগুন লাগার খবর পেয়ে তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম স্থানীয় মেম্বার, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হোসেন সহ রিপনের পরিবারকে সাহায্যের জন্য আশ্বস্ত করেছেন।

আপনার মতামত লিখুন :