গাংনীতে অশ্লীল ভিডিও ধারণ করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত-৫(ভিডিওসহ)

গাংনীতে অশ্লীল ভিডিও ধারণ করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত-৫(ভিডিওসহ)

শেয়ার করুন

মেহেরপুরের গাংনী উপজেলার (ভাটপাড়া) ডিসি ইকােপার্কে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন সময়ে মােবাইলফােনে অশ্লীন নৃত্য ধারণ করার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ৫জন যুবক আহত হয়েছেন। এদের মধ্যে লিটন হােসেন ও আফান নামের দু’জন গুরুতরভাবে আহত হয়েছেন।

আহত লিটনের বাড়ি গাংনী উপজেলার নওয়াপাড়া ও আফানের বাড়ি সাহারবাটী বলে প্রাথমিক ভাবে জানা গেছে। আহত অন্যদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে। বৃহস্পতিবার সন্ধ্যার পূর্ব মুহুর্তে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ডিসি ইকােপার্কে ঈদ আনন্দের অংশ হিসাবে বৃহস্পতিবার স্থানীয়দের আয়ােজনে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গানের পাশাপাশি অশ্লীল নৃত্য পরিবেশন করা হচ্ছিল। এসময় দর্শকরা মােবাইলফােনে ওই অশ্লীল নৃত্যু ভিডিও ধারণ করছিল। আয়ােজকদের পক্ষ থেকে মােবাইলফােনে ভিডিও ধারণ করতে নিষেধ করা হয়। নিষেধ অমান্য করে দর্শক সারিতে বসে থাকা কয়েকজন যুবক অশ্লীল নৃত্য ভিডিও করছিল। এনিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন।

মেলার দর্শনার্থীদের অভিযােগ,সাংস্কৃতিক অনুষ্ঠানে অশ্লীল নৃত্য হচ্ছিল। অশ্লীল নৃত্য ভিডিও করার কারণে আয়ােজকদের পক্ষ থেকে হামলা করা হয়েছে।

এদিকে,আয়োজক কমিটির কয়েকজন সদস্য জানান,কয়েকজন যুবক অনুষ্ঠানে এসে নানা ভাবে অনুষ্ঠানে বিঘ্ন সৃষ্টি করছিল। এনিয়ে তাদের সাথে একটু ভূল বােঝাবুঝি হয়েছে মাত্র।

এ বিষয়ে গাংনী ওসি আব্দুর রাজ্জাক’র সরকারি মুঠোফোনে ফোন দিলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

 

মেহেরপুর জেলা পুলিশ সুপার রাফিউল আলম জানান, সংঘর্ষের খবর পেয়েছি।এর সাথে যারা জড়িত তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

 

গাংনী উপজেলা