কুষ্টিয়া সরকারি কলেজের সামনে নব নির্মিত বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন করেন : হানিফ এমপি।

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:25 PM, 09 August 2020

মেজর সিনহা হত্যায় দোষী প্রত্যেককে আইননের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করা হবে : মাহবুব উল আলম হানিফ এমপি।

‘দেশের স্বাস্থ্যখাতে যে অবব্যবস্থাপনা এটি দীর্ঘদিনের ফল’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, কিন্তু শেখ হাসিনার সরকার এই সব অনিয়ম বন্ধে কঠোর প্রদক্ষেপ নিয়েছে।

অপকর্মের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। দূর্নীতি বিরোধী এই মুহুর্তের অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই বিএনপি দূর্নীতিকে উৎসাহ দিচ্ছে। হানিফ বলেন করোনা ভাইরাস বৃদ্ধিতে সরকার সহযোগীতা করছে এই ধরনের বক্তব্য একেবারেই হাস্যকর। যারা এ ধরনের কথা বলছেন তারা সুস্থ্য আছে কিনা সন্দেহ আছে।

মেজর সিনহা হত্যাকান্ড প্রশ্নে হানিফ বলেন, আমরা যে কোন অনাকাঙ্খিত ঘটনার জন্যই বিব্রত। এই ঘটনায় সরকারও বিব্রত, কষ্ট পেয়েছে। তবে ঘটনার সুষ্ঠু তদন্ত করা হচ্ছে। মেজর সিনহা হত্যায় দোষী প্রত্যেককে আইননের আওতায় আনা হবে এবং কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজের সামনে নব নির্মিত বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। মুজিববর্ষ উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা পরিষদের অর্থায়নে এই বঙ্গবন্ধু ম্যুরাল নির্মিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া ১ঃ আসনের সংসদ সদস্য আ কাঃ ম সরোয়ার জাহান বাদশা। কুষ্টিয়া ৪ঃআসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান। সাধারণ সম্পাদক আজগর আলী। জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম। কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন। পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত। কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা সহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।।

আপনার মতামত লিখুন :