কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:55 PM, 04 May 2022

শাহীন আলম লিটনঃকুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসায় পিকআপ ভ্যানের চাপায় থ্রিহুইলারের দুই সহোদর যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

বুধবার (০৪ মে) দুপুর ২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মধ্যে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হয়েছেন মাদ্রাসছাত্র সামিরুল (১০) ও ফিরোজ মন্ডল (৪৫)। নিহতরা পাংশা উপজেলার কলিমহর গ্রামে কৃষক রেজাউল ইসলামের ছেলে।

যাত্রীরা জানান, পাংশা থেকে ছেড়ে আসা থ্রিহুইলার যাত্রী নিয়ে কুষ্টিয়ার দিকে যাত্রা করে। গাড়িটি খোকসার পাইকপাড়ায় এসে পৌঁছালে সামনে থেকে আসা পিকআপ ভ্যানটি থ্রিহুইলারের উপর চাপিয়ে দেয়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক থ্রিহুইলারের চালকরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই মাদ্রাসা ছাত্র সামিরুল এবং তার আপন ভাই ফিরোজ নিহত হয়।

নিহতরা দু’জনই মাছপাড়া বাসস্ট্যান্ড থেকে থ্রিহুলারের যাত্রী হিসাবে উঠেন। গাড়িটির অপর যাত্রী ইতি খাতুন গুরুতর আহত হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সুরুজ আলী মন্ডল, রিমা এবং মামুনুর আহত হলেও বিনা আঘাতে বেঁচে গেছে ইতির দুই শিশু সন্তান হুমাইয়া এবং আনাচ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রমা জানান, একজন নারী রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। তবে গাড়িটি আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন :